এই 5G স্মার্টফোনে 9 হাজার টাকা ছাড় দিচ্ছে খোদ Samsung, কিনলে কী কী ফিচার পাবেন দেখে নিন

Festive offer: বিগত কয়েক মাস ধরে Samsung-এর বিভিন্ন স্মার্টফোনে দুর্দান্ত অফার পাওয়া যাচ্ছে। এর ফলে ব্র্যান্ডের দামী ফোনগুলি তো কম খরচে কেনা যাচ্ছেই, পাশাপাশি সস্তার…

Festive offer: বিগত কয়েক মাস ধরে Samsung-এর বিভিন্ন স্মার্টফোনে দুর্দান্ত অফার পাওয়া যাচ্ছে। এর ফলে ব্র্যান্ডের দামী ফোনগুলি তো কম খরচে কেনা যাচ্ছেই, পাশাপাশি সস্তার Samsung মোবাইলগুলি কার্যত জলের দরে মিলছে। সেক্ষেত্রে আপনি যদি এবারের পুজোর সময় বাজারের পুরোনো এবং জনপ্রিয় ব্র্যান্ড Samsung-এর একটি স্মার্টফোন কিনতে চান, আর এর জন্য আপনার বাজেট হয় ২৫ হাজার টাকা, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি সেরা অফারের সন্ধান। আসলে এই মুহূর্তে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে Samsung Galaxy A23 5G ফোনটি ৯ হাজার টাকার কাছাকাছি ছাড়ে পাওয়া যাচ্ছে। এটি কিনলে আপনি ভালো ক্যামেরা থেকে শুরু করে বিশাল ব্যাটারি ব্যাকআপের মতো ফিচার আঙুলের ডগায় পেয়ে যাবেন।

পাবেন দারুণ ছাড়, পুজোর আগেই কিনুন Samsung Galaxy A23 5G

স্যামসাং গ্যালাক্সি এ২৩ ৫জি ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ৩০,৯৯০ টাকা, তবে এই মুহূর্তে এটি স্যামসাংয়ের নিজস্ব ওয়েবসাইটে ২৩,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। ব্যাঙ্ক অফার কাজে লাগিয়ে ফোনটি কিনলে আরও ২,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। অর্থাৎ এক্ষেত্রে সবমিলিয়ে প্রায় ৯,০০০ টাকার (৬,৯৯১+২,০০০=৮,৯৯১ টাকা) কাছাকাছি সাশ্রয় করা সম্ভব হবে।

Samsung Galaxy A23 5G-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ২৩ ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৪০৮ পিক্সেল) ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, যার সাথে মিলবে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

এদিকে ফটোগ্রাফির জন্য এই স্যামসাং ফোনটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ বহন করবে। সফ্টওয়্যার ফ্রন্টে এটি কাজ করবে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ানইউআই ৫.০ ওএসে। এতে ৩.৫ মিমি হেডফোন জ্যাকও বর্তমান।