স্মার্টফোন ও হেডফোনে বাম্পার ডিসকাউন্ট, OnePlus-এর পুজো সেলের তারিখ জেনে যান

পুজো উপলক্ষে বিভিন্ন প্রোডাক্টের ওপর বিক্রেতাদের নানা অফার ঘোষণা করতে দেখছি আমরা। যার মধ্যে ইলেকট্রনিক্স ব্র্যান্ডগুলি অন্যতম। এবার ওয়ানপ্লাস-এর চলতি বছরের দীপাবলি সেল (OnePlus Diwali…

পুজো উপলক্ষে বিভিন্ন প্রোডাক্টের ওপর বিক্রেতাদের নানা অফার ঘোষণা করতে দেখছি আমরা। যার মধ্যে ইলেকট্রনিক্স ব্র্যান্ডগুলি অন্যতম। এবার ওয়ানপ্লাস-এর চলতি বছরের দীপাবলি সেল (OnePlus Diwali Sale 2023)-এর টিজার তাদের অফিসিয়াল ওয়েবসাইটে লাইভ হয়েছে। যদিও সেলের তারিখ এবং এক্সক্লুসিভ ডিসকাউন্টের বিস্তারিত বিবরণ এখনও প্রকাশ করা হয়নি, তবে ওয়ানপ্লাস অনেকগুলি ডিভাইসকে তালিকাভুক্ত করেছে যা আসন্ন সেলের সময় ছাড়ের মূল্যে উপলব্ধ হবে। আগ্রহী ক্রেতারা ওয়ানপ্লাসের অ্যাপ ব্যবহার করে তাদের কেনাকাটার ওপর অতিরিক্ত সুবিধা পেতে পারেন। কোম্পানির তালিকাভুক্ত ডিভাইসগুলির মধ্যে রয়েছে – OnePlus 11 5G, OnePlus Buds Pro 2 এবং OnePlus Pad ট্যাবলেট। সেলে OnePlus Nord Watch এবং OnePlus TV 65 Q2 Pro-এর সাথে OnePlus Pad Go-তেও অফার পাওয়া যাবে।

OnePlus Diwali Sale 2023: একাধিক প্রোডাক্টে মিলবে আকষর্ণীয় ছাড়

এক্স (সাবেক টুইটার) পোস্টে, ওয়ানপ্লাস তাদের দীপাবলির বিশেষ সেল ঘোষণা করেছে, যা শীঘ্রই লাইভ হতে পারে। শোনা যাচ্ছে চীনা ব্র্যান্ডটি আগামী ৭ অক্টোবর এই ডিলগুলি ঘোষণা করবে, যেদিন অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফ্রিডম সেল ২০২৩ (Amazon Great Indian Freedom Sale 2023) এবং ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেস সেল ২০২৩ (Flipkart Big Billion Days Sale 2023) তাদের নিজ নিজ সাবস্ক্রিপশন অ্যাকাউন্টের জন্য লাইভ হবে।

ওয়ানপ্লাস ইন্ডিয়া ওয়েবসাইটটি সেই ক্রেতাদের জন্য কিছু বিশেষ সুবিধা তালিকাভুক্ত করেছে, যারা অফিসিয়াল অ্যাপ ব্যবহার করে প্রোডাক্ট কিনবেন। ১৮ মাস পর্যন্ত ইএমআই (EMI) অপশনের সাথে, ব্যবহারকারীরা সেলের সময় নির্বাচিত মডেলগুলিতে বিনামূল্যে অ্যাক্সেসরিজও পেতে পারেন। কোম্পানি ব্যাঙ্ক অফার সহ ৪৯,৯৯৯ টাকা ছাড় মূল্যে ওয়ানপ্লাস ১১ ৫জি স্মার্টফোনটি বিক্রি করতে চলেছে। কুপন ব্যবহার করে অতিরিক্ত ৪,০০০ টাকা সঞ্চয় ও কেনার সময় বিনামূল্যে ওয়ান প্লাস বাডস জেড২ টিডাব্লিউএস ইয়ারফোন কেনার সুযোগ মিলবে। ভারতে ওয়ানপ্লাস ১১ ৫জি-এর দাম বর্তমানে ৫৬,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে।

সেল চলাকালীন উপলব্ধ অন্যান্য স্মার্টফোনগুলির মধ্যে রয়েছে ১৭,৪৯৯ টাকা এবং ২৮,৮৯৯ টাকা প্রারম্ভিক মূল্যের OnePlus Nord CE 3 Lite 5G, OnePlus Nord 3 5G। আর OnePlus Nord CE 3 5G-এর দাম ২২,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। এগুলি ব্যাঙ্ক অফার ধরে।

চলতি বছরের মার্চে লঞ্চ হওয়া OnePlus Buds Pro 2 TWS ইয়ারফোনটি ব্যাঙ্ক ডিসকাউন্ট সহ ৭,৯৯৯ টাকা প্রারম্ভিক মূল্যে তালিকাভুক্ত করা হয়েছে, যেখানে OnePlus Nord Buds 2 TWS ইয়ারবাডস ২,২৯৯ টাকায় ব্যাংক অফার সহ সেলের জন্য উপলব্ধ হবে। ওয়্যার্ড ইয়ারফোনগুলির জন্য, ওয়ানপ্লাস ব্যাঙ্ক ডিল সহ ১,৩৪৯ টাকায় OnePlus Bullet Wireless Z2 এবং ৫৯৯ টাকায় OnePlus Nord ওয়্যার্ড ইয়ারফোন তালিকাভুক্ত করেছে।

এছাড়া, OnePlus Pad-ও সেলের সময় ছাড় সহ পাওয়া যাবে। ব্যাঙ্ক অফার সহ ৩৬,৯৯৯ টাকা থেকে শুরু হবে শীঘ্রই লঞ্চ হতে চলা OnePlus Pad Go-কেও বিক্রির জন্য তালিকাভুক্ত করা হয়েছে, তবে, এর অফিসিয়াল মূল্য ভারতে ৬ অক্টোবর প্রকাশ করা হবে। স্মার্টওয়াচের ক্ষেত্রে, ওয়ানপ্লাস দীপাবলি সেলের সময় OnePlus Nord ওয়াচটি ৪,৯৯৯ টাকায় কেনা যাবে। অন্যদিকে, OnePlus TV 65 Q2 Pro ক্রেতারা অতিরিক্ত ৫,০০০ টাকা ছাড় সহ পেতে পারেন, যার প্রারম্ভিক মূল্য ৯৪,৯৯৯ টাকা। অ্যাপটির এক্সক্লুসিভ সুবিধা পেতে, ব্যবহারকারীদের গুগল প্লে স্টোর থেকে ওয়ানপ্লাস অ্যাপ ডাউনলোড করতে হবে।