অপেক্ষা শেষ, Pixel 8 সিরিজের ফোনের সাথে আগামীকাল লঞ্চ হচ্ছে Android 14 অপারেটিং সিস্টেম

Google আগামীকাল অর্থাৎ ৪ অক্টোবর Pixel 8 সিরিজের স্মার্টফোনের পাশাপাশি Android 14 অপারেটিং সিস্টেম লঞ্চ করবে। আজ কানাডার টেলিকম অপারেটর Telus এই তথ্য সামনে এনেছে।…

Google আগামীকাল অর্থাৎ ৪ অক্টোবর Pixel 8 সিরিজের স্মার্টফোনের পাশাপাশি Android 14 অপারেটিং সিস্টেম লঞ্চ করবে। আজ কানাডার টেলিকম অপারেটর Telus এই তথ্য সামনে এনেছে। যদিও তারা পোস্টটি করার কিছু সময়ের পরে ডিলিট করে দেয়।

Android 14 ও Google Pixel 8 সিরিজ আগামীকাল লঞ্চ হচ্ছে

অ্যান্ড্রয়েড ১৪ এর ডাকনাম ‘অ্যান্ড্রয়েড আপসাইড ডাউন কেক,’ যেটি ব্যাটারি সাইকেল কাউন্ট ও রিপেয়ার মোড -এর মতো একাধিক আকর্ষণীয় ফিচারের সাথে আসবে বলে জানা গেছে। ফলে অনেকেই নয়া এই অপারেটিং সিস্টেমের স্টেবল ভার্সন ব্যবহার করতে মুখিয়ে আছে।

এমত অবস্থায় কানাডার টেলিকম অপারেটরটি জানিয়েছে, আগামীকাল Android 14 ও Google Pixel 8 সিরিজ একসঙ্গে লঞ্চ হচ্ছে। দু-বছর আগেও Android 12 ও Pixel 6 সিরিজের ফোন একইদিনে বাজারে এসেছিল।

উল্লেখ্য, Google চেয়েছিল আগস্টেই Android 14 এর স্টেবল ভার্সন রিলিজ করতে। তবে এর বিটা ভার্সনের পরীক্ষা শেষ করতে ২০ সেপ্টেম্বর পর্যন্ত লেগে যায়। এখন দেখার ৪ অক্টোবর নতুন অপারেটিং সিস্টেমটি লঞ্চ করা হয় কিনা! কারণ Google এখনও এই বিষয়ে কিছু বলেনি।