Nokia 2660 Flip: পকেটে টাকা না থাকলেও নো চিন্তা, নোকিয়ার কীপ্যাড ফোনে যুক্ত হল বিশেষ সুবিধা

নোকিয়া-ব্র্যান্ডের স্মার্টফোন নির্মাতা এইচএমডি গ্লোবাল (HMD Global) ঘোষণা করেছে যে, তারা ভারতে গত বছর লঞ্চ হওয়া ফিচার ফোন, Nokia 2660 Flip-এ ইউপিআই স্ক্যান অ্যান্ড পে…

নোকিয়া-ব্র্যান্ডের স্মার্টফোন নির্মাতা এইচএমডি গ্লোবাল (HMD Global) ঘোষণা করেছে যে, তারা ভারতে গত বছর লঞ্চ হওয়া ফিচার ফোন, Nokia 2660 Flip-এ ইউপিআই স্ক্যান অ্যান্ড পে – এর মতো সুবিধা যোগ করেছে। ফলে এখন থেকে ব্যবহারকারীরা তাদের Nokia 2660 Flip ফোনে একটি সাধারণ বাটন প্রেস করে নিরাপদ এবং সুবিধাজনকভাবে ডিজিটাল মাধ্যমে লেনদেন করতে পারবেন। আসুন এবিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক বিস্তারিতভাবে।

Nokia 2660 Flip-এ যুক্ত হল UPI Scan and Pay ফিচার

ইউপিআই স্ক্যান অ্যান্ড পে বৈশিষ্ট্যটি ইতিমধ্যেই বেশ কয়েকটি নোকিয়া ফিচার ফোনে উপলব্ধ রয়েছে, যার মধ্যে রয়েছে বাজেট রেঞ্জের নোকিয়া ১১০ ২জি। আর এবার কোম্পানি নোকিয়া ২৬৬০ ফ্লিপ-এ সফ্টওয়্যার আপডেটের মাধ্যমে ফিচারটি যুক্ত করেছে। এইচএমডি গ্লোবাল গত বছর ভারতে নোকিয়া ২৬৬০ ফ্লিপ ফোনটি লঞ্চ করেছে। সম্প্রতি এর দুটি নতুন কালারও বাজারে এসেছে – পপ পিঙ্ক এবং লুশ গ্রিন৷

Nokia 2660 Flip-এর স্পেসিফিকেশন

নোকিয়া ২৬৬০ ফ্লিপ-এ বড় ২.৮ ইঞ্চির ডিসপ্লে এবং হিয়ারিং এইড কম্প্যাটিবিলিটি যুক্ত একটি ফিচার ফোন। ফোনটিতে একটি এমারজেন্সি বাটনও রয়েছে, যা ব্যবহারকারীকে জরুরি অবস্থায় সর্বাধিক পাঁচটি প্রি-সেভড কনট্যাক্টে দ্রুত কল করার সুবিধা প্রদান করে। সংযোগের ক্ষেত্রে, ডিভাইসটিতে ডুয়েল ৪জি সিম কার্ড এবং ভিওএলটিই কানেক্টিভিটি বর্তমান। ফোনটিতে ১,৪৫০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

এছাড়া, স্টোরেজ প্রসারিত করার জন্য Nokia 2660 Flip মাইক্রোএসডি কার্ড সাপোর্ট করে। ফোনটি সিরিজ ৩০+ অপারেটিং সিস্টেমে চলে। Nokia 2660 Flip-এ একটি ভিজিএ ক্যামেরা এবং এফএম রেডিও সাপোর্ট বর্তমান। এটি ভারতে অ্যামাজন (Amazon) এবং অন্যান্য অফলাইন ও অনলাইন স্টোর থেকে ৪,৪৯৯ টাকায় কেনা যাবে।