পুরো 100 শতাংশ ক্যাশব্যাক সহ iPhone 14 কেনার সুযোগ দিচ্ছে Flipkart, আজই করুন রেজিস্ট্রেশন

Flipkart Big Billion Days Sale শুরু হওয়ার আগে এখধ অফারগুলি টিজ করা হচ্ছে। বলার অপেক্ষা রাখে না যে সেলে বেশিরভাগ ক্রেতার চোখ থাকবে প্রিমিয়াম iPhone…

Flipkart Big Billion Days Sale শুরু হওয়ার আগে এখধ অফারগুলি টিজ করা হচ্ছে। বলার অপেক্ষা রাখে না যে সেলে বেশিরভাগ ক্রেতার চোখ থাকবে প্রিমিয়াম iPhone মডেলের দিকে, কারণ তারা লঞ্চ মূল্যের চেয়ে অনেক কম দামে পছন্দের মডেল কেনার সুযোগ পাবেন। আর আপনিও যদি নতুন আইফোন কেনার কথা ভেবে থাকেন তাহলে বলি, আসন্ন সেলে নির্বাচিত ক্রেতাদের iPhone 14 এর উপর ১০০ শতাংশ ক্যাশব্যাক দেবে Flipkart, যার জন্য এখনই রেজিস্ট্রেশন করতে হবে। 

Big Billion Days সেলের টিজার পেজে ‘রেজিস্টার অ্যান্ড উইন ১০০ শতাংশ ক্যাশব্যাক’ ট্যাগলাইনসহ iPhone 14-এর অফার সম্পর্কে জানিয়েছে Flipkart। যেখানে বলা হয়েছে, iPhone 14 অর্ডার করলে ১০০% ক্যাশব্যাক পেতে পারেন ক্রেতারা এবং এর জন্য প্রতিদিন ১০ জন ভাগ্যবান বিজয়ী নির্বাচন করা হবে। আপনাদের জানিয়ে রাখি, সেলে শুধুমাত্র সীমিত সংখ্যক iPhone 14 মডেল ডিসকাউন্টে কেনার সুযোগ পাওয়া যাবে।

১০০ শতাংশ ক্যাশব্যাক সহ iPhone 14 কিনতে এভাবে রেজিস্ট্রেশন করুন

টিজার পেজে বলা হয়েছে, আগ্রহীরা ‘Notify Me’ বাটনে ট্যাপ করে ক্যাশব্যাক পাওয়ার জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন এবং এর জন্য তাদের কোনও অর্থ দিতে হবে না। নোটিফিকেশন মি বাটনে ট্যাপ করার পরে, ‘সাবস্ক্রাইবড’ লেখা দেখা যাবে এবং অফার সম্পর্কিত বিজ্ঞপ্তিগুলি ক্রেতাদের কাছে প্রেরণ করা হবে। আপনি যদি বিজয়ী হন তাহলে ১০০ শতাংশ ক্যাশব্যাক সহ iPhone 14 কিনে নিতে পারবেন।

সেলে অনেক কমে পাওয়া যাবে iPhone 14

ফ্লিপকার্ট এখনও আইফোন ১৪ এর সেলের দাম প্রকাশ করেনি, তবে টিজার পেজে জানা গেছে যে এটি ৪x,xxx টাকায় কেনার সুযোগ পাওয়া যাবে। অর্থাৎ স্পষ্ট যে সেলে আইফোন ১৪ এর দাম ৫০ হাজার টাকারও কম হতে চলেছে, যার এই মুহূর্তে মূল্য ৬৯,৯০০ টাকা।