10 হাজার টাকা দাম কমলো Samsung Galaxy A54 ফোনের, 256 জিবি স্টোরেজ সহ রয়েছে দুর্দান্ত ক্যামেরা

আপনি যদি এই মুহূর্তে Samsung 5G ফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে আপনার জন্য সুখবর। আসলে Samsung ওয়েবসাইটে চলমান Fab Grab Fest সেলে Samsung Galaxy…

আপনি যদি এই মুহূর্তে Samsung 5G ফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে আপনার জন্য সুখবর। আসলে Samsung ওয়েবসাইটে চলমান Fab Grab Fest সেলে Samsung Galaxy A54 5G এমআরপির চেয়ে অনেক কম দামে পাওয়া যাচ্ছে। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৪৫,৯৯৯ টাকা। তবে Samsung Galaxy A54 5G এখন ৩৭,৪৯৯ টাকায় কেনা যাবে। আবার ব্যাঙ্ক অফারে এই ফোনটির দাম আরও ২ হাজার টাকা পর্যন্ত কমানো যাবে।

আজ্ঞে হ্যাঁ! Samsung Fab Grab Fest সেলে আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড দিয়ে অর্থ প্রদান করলে ২ হাজার টাকা ছাড় মিলবে। এছাড়া পুরানো ফোন এক্সচেঞ্জ করে Samsung Galaxy A54 5G কিনলে ২২,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। তবে এই এক্সচেঞ্জ বোনাস আপনার পুরানো ফোনের অবস্থা এবং ব্র্যান্ডের উপর নির্ভর করবে।

Samsung Galaxy A54 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এ৫৪ ৫জি ফোনের সামনে দেখা যাবে ১০৮০×২৩৪০ পিক্সেল রেজোলিউশনের ৬.৪ ইঞ্চি ফুল এইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই ফোনটির মেমোরি ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার ফটোগ্রাফির জন্য ফোনটির ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান।

এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি ৫০০০ এমএএইচ। এই ব্যাটারি ফুল চার্জে ২১ ঘণ্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক টাইম দেবে।