10 হাজার টাকা সস্তা হল দুর্দান্ত ফিচারের OnePlus Nord 3 5G, সীমিত সময়ের অফার

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল শুরু হয়েছে। আর আপনি যদি বিশাল ডিসকাউন্ট সহ একটি জনপ্রিয় ফোন কিনতে চান, তবে এই সেলে আপনার জন্য রয়েছে অসাধারণ…

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল শুরু হয়েছে। আর আপনি যদি বিশাল ডিসকাউন্ট সহ একটি জনপ্রিয় ফোন কিনতে চান, তবে এই সেলে আপনার জন্য রয়েছে অসাধারণ অফার। যেমন OnePlus Nord 3 5G এই সেলে লঞ্চের পর সবচেয়ে কম দামে বিক্রি হচ্ছে। এর ১৬ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের এমআরপি ৪৩,৮৭২ টাকার। তবে এখন আপনি এই ডিভাইসটি কিনতে পারবেন ৩৭,৯৯৮ টাকায়। আবার OnePlus Nord 3 5G এর উপর ৩৩,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হচ্ছে।

তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জ বোনাস আপনার পুরানো ফোনের অবস্থা এবং ব্র্যান্ডের উপর নির্ভর করবে। আবার এই ডিভাইসটির সাথে ২,০০০ টাকা কুপন ডিসকাউন্টও দেওয়া হচ্ছে। এছাড়া ২,২৫০ টাকা পর্যন্ত ব্যাংক অফারও পাওয়া যাবে। শুধু তাই নয়, OnePlus Nord 3 5G নো-কস্ট ইএমআই অপশনেও কেনা যাবে।

ফিচারের কথা বললে ওয়ানপ্লাসের এই ফোনে আপনি ২৭৭২×১২৪০ পিক্সেল রেজোলিউশনের ৬.৭৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে পাবেন। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এতে ১৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ উপস্থিত। প্রসেসর হিসেবে OnePlus Nord 3 5G ফোনে দেওয়া হচ্ছে ডাইমেনসিটি ৯০০০ চিপসেট।

ফটোগ্রাফির জন্য এর ব্যাক প্যানেলে রয়েছে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরায় ওআইএস অর্থাৎ অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন ফিচার সাপোর্ট করে। একই সঙ্গে সেলফির জন্য দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি ৮০ ওয়াট সুপারভুক চার্জিং সমর্থন করে।