কাল লঞ্চ হচ্ছে 6000mAh ব্যাটারি ও 50 মেগাপিক্সেল ক্যামেরার দুর্দান্ত স্মার্টফোন, লুকও জবরদস্ত

Honor নতুন স্মার্টফোন বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে। সংস্থার এই নতুন ফোনের নাম Honor Play 50 Plus। আজ এই ফোনের লঞ্চের তারিখ নিশ্চিত করেছে ব্র্যান্ডটি। আগামী…

Honor নতুন স্মার্টফোন বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে। সংস্থার এই নতুন ফোনের নাম Honor Play 50 Plus। আজ এই ফোনের লঞ্চের তারিখ নিশ্চিত করেছে ব্র্যান্ডটি। আগামী ১০ অক্টোবর লঞ্চ হবে Honor Play 50 Plus। সংস্থাটি একটি পোস্ট শেয়ার করে ডিভাইসটির আগমনের তারিখের পাশাপাশি বিশেষ স্পেসিফিকেশনগুলিও নিশ্চিত করেছে। জানা গেছে, এই ফোনে পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে।

এছাড়া Honor Play 50 Plus ডিভাইসে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হবে। সংস্থাটি নিশ্চিত করেছে যে এই ফোনটি স্টেরিও আউটপুট সহ ডুয়াল স্পিকারের সাথে আসবে। 

Honor Play 50 Plus এর অন্যান্য ফিচার

অনর প্লে ৫০ প্লাস হ্যান্ডসেটের পিছনে এলইডি ফ্ল্যাশসহ ডুয়েল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এর প্রাইমারি ক্যামেরা ৫০ মেগাপিক্সেল। ফোনটির ব্যাক প্যানেলে ডুয়েল টোন ফিনিশ থাকবে। আবার অনর প্লে ৫০ প্লাস ডিভাইসটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ অপশন সহ আসবে। এর ব্যাটারি ক্যাপাসিটি ৬০০০ এমএএইচ, যা ৩৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ডিভাইসটির বাকি ফিচারগুলি সম্পর্কে এই মুহূর্তে আর কোনো তথ্য সামনে আসেনি।

Honor Play 40 Plus এর উত্তরসূরী হিসেবে আসছে

Honor Play 50 Plus আসলে Honor Play 40 Plus ডিভাইসের সাক্সেসর ভার্সন হবে। তাই উত্তরসূরীতে কিছু আপগ্রেড ফিচার দেখা যাবে। 40 Plus মডেলে আছে এইচডি + রেজোলিউশন সহ ৬.৭৪ ইঞ্চি আইপিএস এলসিডি প্যানেল উপস্থিত। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করে। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যায়। প্রসেসর হিসেবে এতে ডাইমেনসিটি ৭০০ চিপসেট ব্যবহার করা হয়েছে। এর ব্যাটারি ক্যাপাসিটি ৬০০০ এমএএইচ। ক্যামেরার কথা বললে, এই মডেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সাথে ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর বর্তমান। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ম্যাজিক ইউআইতে চলে।