Poco C65: পাবলিকের জন্য কম দামে ট্রিপল ক্যামেরার ফোন আনছে পোকো, লঞ্চ এই মাসে

শাওমি (Xiaomi)-অধীনস্থ বাজেট ব্র্যান্ড পোকো এই বছর তাদের C সিরিজের তিনটি ফোন লঞ্চ করেছে – Poco C50, Poco C51 এবং Poco C55। এবার শোনা যাচ্ছে,…

শাওমি (Xiaomi)-অধীনস্থ বাজেট ব্র্যান্ড পোকো এই বছর তাদের C সিরিজের তিনটি ফোন লঞ্চ করেছে – Poco C50, Poco C51 এবং Poco C55। এবার শোনা যাচ্ছে, ব্র্যান্ডটি ফোনগুলির উত্তরসূরি হিসেবে Poco C60 সিরিজের ওপর কাজ শুরু করেছে। জল্পনা সত্যি করে এখন Poco C65 নামে C60 সিরিজের একটি সস্তা ফোন আইএমইআই (IMEI) ডাটাবেসে উপস্থিত হয়ে বেশ কিছু প্রাথমিক বিবরণ প্রকাশ করেছে।

Poco C65 IMEI ডেটাবেসে উপস্থিত হয়েছে

শাওমিইউআই-এর রিপোর্টে থেকে জানা গিয়েছে, পোকো সি৬৫-এর গ্লোবাল এবং ভারতীয় ভ্যারিয়েন্ট যথাক্রমে 2310FPCA4G এবং 2310FPCA4I মডেল নম্বর বহন করে। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে, পোকো সি৬৫-এর কোডনেম “এয়ার” (Air) এবং এতে মিডিয়াটেক চিপ রয়েছে।

সেখানে আরও উল্লেখ করা হয়েছে যে, ডিভাইসটির অভ্যন্তরীণ মডেল নম্বর হল C3V। “2310” নম্বরগুলি ইঙ্গিত দেয় যে, ডিভাইসটি চলতি মাসে (অক্টোবর) কিছু দেশে আত্মপ্রকাশ করতে পারে৷ এছাড়া, পোকো সি৬৫ অ্যান্ড্রয়েড ১৪-ভিত্তিক এমআইইউআই ১৪ মোবাইল অপারেটিং সিস্টেমে রান করবে বলে আশা করা হচ্ছে।

যেটুকু খবর, Poco C65 হবে Redmi 13C-এর রিব্র্যান্ডেড ভার্সন, যা এখনও অফিশিয়ালি লঞ্চ হয়নি। আবার গত মাসেই Redmi 13C-এর ফার্স্ট লুক প্রকাশ হয়েছে। ছবিগুলি ইঙ্গিত করেছে যে, ফোনটির সামনে একটি টিয়ারড্রপ নচ ডিসপ্লে এবং পিছনে ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। এটি ব্ল্যাক, ব্লু এবং লাইট গ্রীন কালার অপশনে আসবে। অবশ্য বিস্তারিত স্পেসিফিকেশন এখনও অজানা।