ঘরে বসে উপভোগ করুন ক্রিকেট বিশ্বকাপ, মাত্র 499 টাকায় আনলিমিটেড ডেটা সহ Disney+ Hotstar দেখতে দিচ্ছে এই সংস্থা

শুরু হয়ে গিয়েছে আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ (ICC Cricket World Cup)। গোটা দেশ এখন ক্রিকেট উন্মাদনায় ভাসছে। আর এই সময় ইন্টারনেট সার্ভিস প্রোভাইডাররাও বিভিন্ন প্ল্যান…

শুরু হয়ে গিয়েছে আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ (ICC Cricket World Cup)। গোটা দেশ এখন ক্রিকেট উন্মাদনায় ভাসছে। আর এই সময় ইন্টারনেট সার্ভিস প্রোভাইডাররাও বিভিন্ন প্ল্যান লঞ্চ করে গ্রাহকদের আকর্ষিত করার আপ্রাণ চেষ্টা করে চলেছে। সম্প্রতি Excitel নতুন ওয়ার্ল্ড কাপ স্পেশাল প্ল্যান (World Cup Special Plan) লঞ্চ করেছে, যার দাম ৪৯৯ টাকা। এই সার্ভিস প্রোভাইডারটি দাবি করেছে যে, তাদের এই প্ল্যানের সাথে গ্রাহকেরা নির্বিঘ্নে ওয়ার্ল্ড কাপের প্রত্যেকটি ম্যাচ উপভোগ করতে পারবেন, পাশাপাশি, এর সাথেই তারা পেয়ে যাবেন আরো অনেকগুলি সুবিধা।

Excitel এর ওয়ার্ল্ড কাপ স্পেশাল প্ল্যান

এক্সাইটেল এর ওয়ার্ল্ড কাপ স্পেশাল এই প্ল্যানের ভ্যালিডিটি এক বছর, আর এর জন্য গ্রাহককে প্রতিমাসে খরচ করতে হবে ৪৯৯ টাকা। এখানে গ্রাহকদের ৩০০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট অফার করা হচ্ছে। যেহেতু, এবারের ক্রিকেট ওয়ার্ল্ড কাপ মোবাইলে কেবলমাত্র ডিজনি প্লাস হটস্টারে সম্প্রচার করা হচ্ছে, তাই এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা বিনামূল্যে ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশনও পেয়ে যাবেন।

তবে মনে রাখতে হবে যে, এটি একটি সীমিত সময়ের অফার, যেটি শুরু হয়ে গেছে গত ৫ অক্টোবর থেকে, তবে আগামী ১৯শে নভেম্বর ২০২৩ পর্যন্ত তারা এটি রিচার্জ করতে পারবেন।

Excitel এর লেটেস্ট প্ল্যান

Excitel সম্প্রতি Cable Cutter Plan লঞ্চ করেছে। যার ভ্যালিডিটি ১ বছর, আর এই প্ল্যানটি উপভোগ করার জন্য গ্রাহককে প্রতি মাসে ৫৯২ টাকা রিচার্জ করতে হবে। ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারটি তার গ্রাহকদের এই প্ল্যানে ৪০০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট অ্যাক্সেস করার অনুমতি দেয়। এছাড়াও, এই প্ল্যানে ১৬টি প্রিমিয়াম ওটিটি অ্যাপ উপভোগ করার সুযোগও পাওয়া যাবে। পাশাপাশি, এর মাধ্যমে গ্রাহকরা ৫৫০টিরও বেশি লাইভ টিভি চ্যানেল অ্যাক্সেস করতে পারবেন।

প্রসঙ্গত উল্লেখ্য, সারা দেশের ৩৫-টিরও বেশি শহরে উপলব্ধ Excitel-এর কাছে Big Screen প্যাকেজের মতো প্ল্যানও উপস্থিত, যার সাথে তারা গ্রাহককে ৪০০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট সহ ৩২ ইঞ্চি স্মার্ট টিভি অফার করে। এছাড়াও, এই প্ল্যানে ১৬টি অ্যাপ অ্যাক্সেস করার সুযোগও দেওয়া হয়।