50 মেগাপিক্সেল সেলফি ক্যামেরার Vivo V29 Pro ফোনের প্রথম সেল আজ, এখান থেকে কিনলে পাবেন দুর্দান্ত ছাড়

ভিভো তাদের ভি সিরিজের নতুন ফোন Vivo V29 Pro গত ৪ অক্টোবর ভারতে লঞ্চ করে। আর আজ থেকে এই স্মার্টফোনের সেল শুরু হয়েছে। ভিভোর এই…

ভিভো তাদের ভি সিরিজের নতুন ফোন Vivo V29 Pro গত ৪ অক্টোবর ভারতে লঞ্চ করে। আর আজ থেকে এই স্মার্টফোনের সেল শুরু হয়েছে। ভিভোর এই হ্যান্ডসেটটি দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যায়- ৮ জিবি + ২৫৬ জিবি এবং ১২ জিবি + ২৫৬ জিবি। এর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ৩৯,৯৯৯ টাকা। আর এর ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের জন্য খরচ করতে হবে ৪২,৯৯৯ টাকা। Vivo V29 Pro দুটি কালারে পাওয়া যাবে – হিমালয়ান ব্লু এবং স্পেস ব্ল্যাক। ভিভো ই-স্টোর ছাড়াও ফ্লিপকার্ট থেকে ডিভাইসটি কেনা যাবে। আর সেল অফার হিসেবে ৩৫০০ টাকা ডিসকাউন্টে ডিভাইসটি কেনা যাবে। এই ছাড়ের জন্য আপনাকে এসবিআই বা এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করতে হবে। 

Vivo V29 Pro এর ফিচার ও স্পেসিফিকেশন

ভিভো ভি২৯ প্রো ফোনে ১২৬০×২৮০০ পিক্সেল রেজোলিউশনের ৬.৭৮ ইঞ্চি থ্রিডি কার্ভড অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৩০০ নিটের পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ চিপসেট ও ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য ভিভো ভি২৯ প্রো ফোনটির পেছনে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল ক্যামেরা বর্তমান। এর মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, ১২ মেগাপিক্সেল পোট্রেট ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর। ফোনটির প্রাইমারি ক্যামেরা ওআইএস অর্থাৎ অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন ফিচার সাপোর্ট করে। সেলফি তোলার জন্য এতে পাবেন ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। 

ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরযুক্ত Vivo V29 Pro ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৪৬০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কোম্পানির দাবি, এই চার্জিং প্রযুক্তি ৫০ মিনিটে ফোনের ব্যাটারি‌ ০ থেকে ৫০ শতাংশ চার্জ করে দেয়। কানেক্টিভিটির জন্য এতে ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.৩, জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্টের মতো অপশন পাওয়া যাবে।