Zebronics লঞ্চ করল সস্তায় দুর্দান্ত ল্যাপটপ, দাম শুরু মাত্র ২৭৯৯০ টাকা থেকে, ১৬ জিবি র‌্যাম সহ রয়েছে ইন্টেল প্রসেসর

জনপ্রিয় অ্যাক্সেসরিজ ব্র্যান্ড জেব্রোনিক্স ভারতে Zebronics Pro Series Y এবং Pro Series Z ল্যাপটপ লঞ্চ করেছে। ব্র্যান্ডটি এই দুটি সিরিজের অধীনে আটটি নতুন মডেল লঞ্চ…

জনপ্রিয় অ্যাক্সেসরিজ ব্র্যান্ড জেব্রোনিক্স ভারতে Zebronics Pro Series Y এবং Pro Series Z ল্যাপটপ লঞ্চ করেছে। ব্র্যান্ডটি এই দুটি সিরিজের অধীনে আটটি নতুন মডেল লঞ্চ করেছে। উল্লেখযোগ্যভাবে, জেব্রোনিক্স ইন্টিগ্রেটেড ডলবি অ্যাটমস সাপোর্ট সহ লঞ্চ করা প্রথম ভারতীয় ল্যাপটপ কোম্পানি হয়ে উঠেছে। ডিভাইসগুলি মেটাল বডি, Intel প্রসেসর, Windows 11, ১৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১ টিবি স্টোরেজ সহ বাজারে এসেছে৷ আসুন ভারতে Zebronics Pro Series Y এবং Pro Series Z ল্যাপটপের দাম, স্পেসিফিকেশন এবং উপলব্ধতা সম্পর্কে জেনে নেওয়া যাক।

ভারতে Zebronics Pro Series Y এবং Pro Series Z-এর মূল্য এবং লভ্যতা

জেব্রোনিক্স প্রো সিরিজ ওয়াই, প্রো সিরিজ জেড ল্যাপটপগুলি আজ থেকেই ফ্লিপকার্ট (Flipkart) এবং অ্যামাজন (Amazon)-এর সাইট থেকে কেনা যাবে৷ প্রো সিরিজ ওয়াই-এর দাম ২৭,৯৯০ টাকা থেকে শুরু হয় এবং প্রো সিরিজ জেড-এর দাম ৩১,৯৯০ টাকা থেকে শুরু হয়। সিরিজ ওয়াই সিলভার বা সেজ গ্রিন কালারে পাওয়া যাবে, যেখানে সিরিজ জেড স্পেজ গ্রে, মিডনাইট ব্লু এবং ব্লু কালারে মিলবে। এই দুই সিরিজের সকল ভ্যারিয়েন্টের দাম হল –

জেব্রোনিক্স প্রো সিরিজ ওয়াই ইন্টেল আই৩ ১১তম প্রজন্ম, ৮ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ – ২৭,৯৯০ টাকা।

জেব্রোনিক্স প্রো সিরিজ ওয়াই ইন্টেল আই৫ ১১তম প্রজন্ম, ৮ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ – ৩১,৯৯০ টাকা।

জেব্রোনিক্স প্রো সিরিজ ওয়াই ইন্টেল আই৫ ১১তম প্রজন্ম, ১৬জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ – ৩২,৯৯০ টাকা।

জেব্রোনিক্স প্রো সিরিজ জেড ইন্টেল আই৩ ১২তম প্রজন্ম, ৮ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ – ৩১,৯৯৯ টাকা।

জেব্রোনিক্স প্রো সিরিজ জেড ইন্টেল আই৫ ১২তম প্রজন্ম, ৮ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ – ৩৭,৯৯০ টাকা।

জেব্রোনিক্স প্রো সিরিজ জেড ইন্টেল আই৫ ১২তম প্রজন্ম, ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ – ৩৯,৯৯০ টাকা।

জেব্রোনিক্স প্রো সিরিজ জেড ইন্টেল আই৭ ১২তম প্রজন্ম, ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ – ৫০,৯৯০ টাকা।

জেব্রোনিক্স প্রো সিরিজ জেড ইন্টেল আই৭ ১২তম প্রজন্ম, ১৬ জিবি র‍্যাম + ১ টিবি স্টোরেজ – ৫২,৯৯০ টাকা।

Zebronics Pro Series Y-এর স্পেসিফিকেশন ও ফিচার

Zebronics Pro Series Y এর ওজন প্রায় ১.৬৭ কেজি এবং এটি প্রিমিয়াম ধাতব ডিজাইন সহ এসেছে। জেব্রোনিক্স বায়ুপ্রবাহের জন্য ল্যাপটপে অত্যাধুনিক হিঞ্জ ডিজাইন ব্যবহার করেছে। Zebronics Pro সিরিজের Y মডেলগুলির সামনের দিকে ১৫.৬ ইঞ্চির ফুল-এইচডি ডিসপ্লে রয়েছে। এটি সর্বাধিক ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি এসএসডি স্টোরেজ সহ ১১ তম প্রজন্মের ইন্টেল কোর আই৩ বা আই৫ কনফিগারেশনে কেনা যেতে পারে।

এই উইন্ডোজ ১১ সাপোর্টেড ল্যাপটপে ডুয়েল-ড্রাইভার স্পিকার এবং ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক রয়েছে। Zebronics Pro Series Y মডেলগুলির ব্যাটারি ১০ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেবে এবং এই ব্যাটারি টাইপ-সি পোর্টের মাধ্যমে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ নিরাপত্তার জন্য, এগুলিতে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে। আর ল্যাপটপগুলির কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে রয়েছে ওয়াইফাই, ব্লুটুথ ৫.০, মিনি এইচডিএমআই, দুটি ইউএসবি ৩.২ পোর্ট এবং একটি মাইক্রোএসডি কার্ড স্লট।

Zebronics Pro Series Z-এর স্পেসিফিকেশন

Zebronics Pro Series Z ১৮০-ডিগ্রি টিল্ট ক্ষমতা সহ মসৃণ মেটালিক বডি অফার করে। এই লাইনআপের ডিসপ্লে স্পেসিফিকেশন Zebronics Pro Series Y মডেলের মতোই। Pro Series Z মডেলগুলি সর্বাধিক ১৬ জিবি র‍্যাম এবং ১ টিবি স্টোরেজ সহ নতুন 12th Gen Intel Core i3, i5 বা i7 প্রসেসরের সাথে এসেছে। এই ল্যাপটপগুলির ওজন ১.৭৬ কেজির সামান্য বেশি। যদিও সমস্ত স্পেসিফিকেশন Series Y-এর মতো, তবে Series Z-এ ডলবি অ্যাটমস, প্রাইভেসি শাটার সহ ওয়েবক্যাম-এর মতো কিছু অতিরিক্ত ফিচারও রয়েছে।