Honor Play 8T Pro: 108MP ক্যামেরা দিয়ে চমৎকার ফোন আনছে অনর, আর কী ফিচার থাকবে দেখুন

গত মার্চে Honor Play 7T সিরিজ এবং সেপ্টেম্বরে Honor Play 8 লঞ্চের পর ফোনগুলির উত্তরসূরি হিসেবে অনর বছরের শেষ ত্রৈমাসিকের মধ্যে Honor Play 8T সিরিজ…

গত মার্চে Honor Play 7T সিরিজ এবং সেপ্টেম্বরে Honor Play 8 লঞ্চের পর ফোনগুলির উত্তরসূরি হিসেবে অনর বছরের শেষ ত্রৈমাসিকের মধ্যে Honor Play 8T সিরিজ বাজারে আনতে চলেছে বলে খবর পাওয়া গিয়েছে। অফিশিয়াল লঞ্চের আগে এখন Honor Play 8T Pro মডেলটি চীনের টেনা (TENAA) ডেটাবেসে উপস্থিত হয়ে বেশ কিছু স্পেসিফিকেশন প্রকাশ করেছে। ফোনটির সম্পর্কে কী কী তথ্য উঠে এল, চলুন দেখে নেওয়া যাক।

Honor Play 8T Pro-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টেনার লিস্টিং অনুযায়ী, অনরের এই মিড-রেঞ্জ স্মার্টফোনে ৬.৭ ইঞ্চির আইপিএস ডিসপ্লে থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এই স্পেসিফিকেশনগুলি অনর প্লে ৭টি প্রো-এর মতোই। এছাড়াও, অনর প্লে ৮টি প্রো ২.৪ গিগাহার্টজ ক্লক স্পিডের অক্টা-কোর চিপসেট দ্বারা চালিত হবে। স্মার্টফোনটি ৮ জিবি/১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ অপশনে মিলতে পারে।

ক্যামেরার ক্ষেত্রে, অনর প্লে ৮টি প্রো-এ ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা সমন্বিত ডুয়েল-রিয়ার ক্যামেরা মডিউল উপস্থিত থাকবে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা অবস্থান করবে। টেনা লিস্টিংটি অনর প্লে ৮টি প্রো-এ ৩৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারির উপস্থিতি নিশ্চিত করে। অনর পূর্বসূরি প্লে ৭টি প্রো-এর তুলনায় নতুন মডেলে ব্যাটারির ক্ষমতা বাড়লেও, চার্জিং স্পিড আগের মডেলে থাকা ৪০ ওয়াটের থেকে কিছুটা কমিয়েছে।

এছাড়াও জানানো হয়েছে যে, Honor Play 8T Pro অ্যান্ড্রয়েড ১৩-ভিত্তিক ম্যাজিকওএস ৭.২ (Magic OS 7.2) কাস্টম স্কিনে রান করবে। চলতি মাসের শেষের দিকে এটি চীনে উন্মোচন করা হবে বলে আশা করা হচ্ছে। উল্লেখ্য, এটি কোনও পুরনো অনর ফোনেরই রিব্র্যান্ড হতে পারে বলে মনে করা হচ্ছে। কারণ আগের প্রজন্মের Honor Play 7T Pro হল Honor X40i-এর রিব্র্যান্ডেড সংস্করণ, যেটি গতবছর জুলাই মাসে লঞ্চ হয়েছিল।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন