এবার দেশীয় Battle Stars গেমে পাবেন Cricket World Cup এর মজা, এল দুর্দান্ত আপডেট

বর্তমানে মোবাইল গেমিংয়ের জনপ্রিয়তা হু হু করে বেড়ে চলেছে। বিশেষজ্ঞদের মতে ২০২৫ সালের মধ্যে ভারতের মোবাইল গেমিং বাজারে ব্যাপক পরিবর্তন আসতে পারে। তবে বর্তমানে আমাদের…

বর্তমানে মোবাইল গেমিংয়ের জনপ্রিয়তা হু হু করে বেড়ে চলেছে। বিশেষজ্ঞদের মতে ২০২৫ সালের মধ্যে ভারতের মোবাইল গেমিং বাজারে ব্যাপক পরিবর্তন আসতে পারে। তবে বর্তমানে আমাদের দেশে যে কয়েকটি ব্যাটেল রয়েল গেম আছে তা সবই বিদেশী। তার মধ্যে আবার বেশ কয়েকটি গেমকে ভারতীয় ব্যবহারকারীদের তথ্য বিদেশে পাঠানোর অভিযোগে ব্যান করা হয়েছে। যারপর কিছু ভারতীয় ডেভলপার বেশ কিছু ব্যাটেল রয়াল গেম লঞ্চ করেছে। আর সেই গেমগুলির মধ্যে অন্যতম হল Battle Stars।

এটি একটি ভারতীয় শ্যুটার গেম। আর এই গেমটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ব্যবহারকারীদের জন্যই উপলব্ধ। সম্প্রতি Battle Stars মেড ইন ইন্ডিয়া গেমটি একটি নতুন আপডেট পেয়েছে। এই আপডেটে গেমের জনপ্রিয় চরিত্রগুলিকে ক্রিকেট ওয়ার্ল্ড কাপ (Cricket World Cup) দ্বারা অনুপ্রাণিত স্কিন সহ ব্যবহার করা যাবে।

চারটি জনপ্রিয় Battle Stars চরিত্র, টেকনো (ভারত), জ্যাক (দক্ষিণ আফ্রিকা), লর্ড মাস্ক (ইংল্যান্ড) এবং রেজার (অস্ট্রেলিয়া), ক্রিকেট বিশ্বকাপ থেকে অনুপ্রাণিত হয়ে এবার নতুন চেহারা পেয়েছে। আর আপনি এখন এই স্কিনগুলির সাথে আপনার দলের রঙগুলি ইন-গেম পরতে পারেন৷ প্রতিটি স্কিনে একটি ইমেজ দেওয়া হয়েছে, যা রেফারেন্সের জন্য সংযুক্ত করা হবে। নতুন স্কিনগুলি ছাড়াও, আপডেটটির সাথে নতুন TDM রাম্বল মোডও পাওয়া যাবে।

রাম্বল মোডের সাথে আপডেটেড ম্যাপ, একটি নতুন “প্রো” কন্ট্রোল স্কিম এবং গ্রেনেড অ্যাক্সেস করার সুবিধা পাওয়া যায়। আবার TDM রাম্বল মোডের দ্বারা আপনি আপনার হিরোকে আরো বেশি নিয়ন্ত্রণ করতে পারবেন।

প্রসঙ্গত, ভারতের টপ গেমিং ইউটিউবার, Techno Gamerz অর্থাৎ উজ্জ্বল চৌরাসিয়া Battle Stars গেম ডেভেলপ করার কাজে নিযুক্ত। তাই ভারতীয়দের চাহিদা মতো এই গেমে অনেক ফিচার যোগ করা হয়।