বাড়িতে DJ সাউন্ড চান? চলে এল Sonos এর দুর্দান্ত দুটি স্পিকার

Sonos ভারতে তাদের অডিও ডিভাইসের রেঞ্জ বাড়িয়েই চলেছে। এবার তারা লঞ্চ করল Sonos Era 300 এবং Era 100 স্পিকার। এর মধ্যে Era 300 নতুন ডলবি…

Sonos ভারতে তাদের অডিও ডিভাইসের রেঞ্জ বাড়িয়েই চলেছে। এবার তারা লঞ্চ করল Sonos Era 300 এবং Era 100 স্পিকার। এর মধ্যে Era 300 নতুন ডলবি অ্যাটমস টেকনোলজি সহ এসেছে এবং Era 100 স্পিকারে দেওয়া হয়েছে নতুন ডিজাইন। চলুন দেখে নেওয়া যাক নতুন Sonos Era 300 এবং Era 100 স্পিকার দুটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Sonos Era 300 এবং Era 100-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Sonos Era 300 স্পিকারের দাম রাখা হয়েছে ৫৪,৯৯৯ টাকা এবং Era 100 স্পিকারের দাম ধার্য করা হয়েছে ২৯,৯৯৯ টাকা। আগামী ২০ অক্টোবর থেকে এটি বাজারে কেনার জন্য উপলব্ধ হবে। যদিও ১৫ অক্টোবর থেকে শুরু হয়ে যাবে এগুলির প্রি অর্ডার।

Sonos Era 300 এবং Era 100-এর স্পেসিফিকেশন ও ফিচার

Sonos Era 300 স্পিকারে দুটি সাব উফার সহ ছটি স্পিকার আছে। সাথে এতে রয়েছে একটি ফায়ারিং স্পিকার এবং একাধিক ফ্রন্ট স্পিকার। সংস্থাটি দাবী করেছে, স্পিকারটি চারদিক থেকে উন্নতমানের শব্দ উৎপন্ন করতে সক্ষম।

আবার এতে দেওয়া হয়েছে থাকছে ডলবি অ্যাটমস টেকনোলজি। ফলে এটি মনোরম সাউন্ড এক্সপেরিয়েন্স অফার করবে। তাছাড়া এটি হল সংস্থার প্রথম স্পিকার, যা হোম থিয়েটার হিসেবে ব্যবহার করার সময় মাল্টি চ্যানেল সারাউন্ড সাউন্ড সরবরাহ করতে পারবে।

এবার আসা যাক Era 100 স্পিকার প্রসঙ্গে। এখানে জানিয়ে রাখি, এটি সংস্থার নতুন অডিও ডিভাইস লাইনআপের সবচেয়ে কম্প্যাক্ট ডিজাইনের স্পিকার। আর এতে পাওয়া যাবে দুটি অ্যাঙ্গেল স্পিকার।

আবার Sonos Era 300 স্পিকারের মত Era 100 নতুন স্পিকারেও স্টেরিও পেয়ারিং সাপোর্ট করবে, অর্থাৎ ব্যবহারকারী দুটি Era 100 স্পিকারকে একসঙ্গে জুড়ে উন্নতমানের সাউন্ড এক্সপিরিয়েন্স লাভ করতে পারবেন।

আর উভয় স্পিকারেই রয়েছে উন্নতমানের ইন্টারফেস এবং নতুন ভলিউম স্লাইডার। আবার স্পিকার দুটি অ্যাপেল এয়ার প্লে ২ এবং ব্লুটুথ সাপোর্ট সহ এসেছে। এমনকি স্পিকার দুটির কানেক্টিভিটি অপশনে শামিল আছে ওয়াইফাই ও এইউএক্স পোর্ট। এছাড়া স্পিকারগুলিকে সংস্থার নিজস্ব অ্যাডাপ্টার দিয়ে চার্জ দেওয়া যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন