India vs Pakistan Live Score World Cup 2023: টসে জিতে বল করছে ভারত, দলে শুভমান গিল, লাইভ কীভাবে দেখবেন

IND vs PAK Live Score Streaming: ক্রিকেট বিশ্বকাপের গ্রুপ পর্বের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ মুখোমুখি ভারত ও পাকিস্তান (India Vs Pakistan World Cup 2023 Match)I দুটি…

IND vs PAK Live Score Streaming: ক্রিকেট বিশ্বকাপের গ্রুপ পর্বের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ মুখোমুখি ভারত ও পাকিস্তান (India Vs Pakistan World Cup 2023 Match)I দুটি দলই ইতিমধ্যেই দুটি করে ম্যাচ খেলেছে এবং উভয় ম্যাচেই জয় তুলে নিয়েছে। তাই আজকের ম্যাচ যে জিতবে সে এগিয়ে যাবে। বলার অপেক্ষা রাখে না যে, ভারত বনাম পাকিস্তান ম্যাচ মানেই বিশ্বকাপের সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং আকর্ষণীয় ম্যাচ। আমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তানের মুখোমুখি হচ্ছে ভারত (Pakistan vs India)। ম্যাচটি ভারতীয় সময় দুপুর ২টো থেকে শুরু হবে। টসে জিতে ভারত অধিনায়ক রোহিত শর্মা আগে ফিল্ডিং নিয়েছেন। আসুন India vs Pakistan World Cup 2023 ম্যাচ কোথায় লাইভ দেখা যাবে এবং স্কোরকার্ড কোথা থেকে পাওয়া যাবে জেনে নেওয়া যাক।

India vs Pakistan World Cup 2023 Match Timing

ভারত বনাম পাকিস্তান ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ ম্যাচ শুরু হবে আজ ভারতীয় সময় দুপুর ২টো থেকে। আমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে হাই ভোল্টেজ ম্যাচটি অনুষ্ঠিত হবে।

India vs Pakistan Live Score World Cup 2023

ভারত ও পাকিস্তানের মধ্যে আজকের বিশ্বকাপ ম্যাচের লাইভ স্কোর দেখা যাবে Cricbuzz, ESPNCRICINFO সহ একাধিক অ্যাপ থেকে।

India vs Pakistan World Cup 2023 Live from Mobile

India বনাম Pakistan ম্যাচ ভারতে মোবাইল ফোন থেকে Live দেখতে চাইলে Disney+ Hotstar ডাউনলোড করতে হবে। Hotstar বিনামূল্যে এই ম্যাচ সম্প্রচার করবে।

India vs Pakistan World Cup 2023 Live streaming via TV

ভারত বনাম পাকিস্তান ম্যাচ টিভিতে স্টার স্পোর্টস ইন্ডিয়ার (Star Sports India) বিভিন্ন চ্যানেল থেকে দেখা যাবে। স্টার স্পোর্টস বিভিন্ন ভাষায় এই ম্যাচ দেখার সুযোগ দেবে।

India vs Pakistan World Cup 2023 Match Playing XI

পাকিস্তানের বিরুদ্ধে আজ ভারতের হয়ে খেলছে রোহিত শর্মা, শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কে এল রাহুল, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, জসপ্রীত বুমরাহ, শার্দুল ঠাকুর, মহম্মদ সিরাজ।

পাকিস্তানের হয়ে আজকে খেলছেন আবদুল্লা শাফিক, ইমাম উল হক, বাবর আজম, মহম্মদ রিজওয়ান, সৌদ শাকিল, ইফতিকার আহমেদ, সাদাব খান, মহম্মদ নাওয়াজ, শাহীন আফ্রিদি, হাসান আলি, হ্যারিস রাউফ।