50MP ক্যামেরা ও 6000mah ব্যাটারির সঙ্গে মধ্যবিত্তের বাজেটে লঞ্চ হল Honor Play 8T

দীর্ঘদিনের জল্পনার পর Honor Play 8T অবশেষে বাজারে লঞ্চ হয়েছে। এই মিড-রেঞ্জ স্মার্টফোনটি উজ্জ্বল এলসিডি প্যানেল, বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ এবং…

দীর্ঘদিনের জল্পনার পর Honor Play 8T অবশেষে বাজারে লঞ্চ হয়েছে। এই মিড-রেঞ্জ স্মার্টফোনটি উজ্জ্বল এলসিডি প্যানেল, বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ এসেছে। আসুন তাহলে নবাগত Honor Play 8T-এর স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Honor Play 8T স্পেসিফিকেশন (সম্ভাব্য)

অনর প্লে ৮টি-এ ৬.৮ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ৮৫০ নিট পর্যন্ত ব্রাইটনেস অফার করে। ফোনটির পিছনে একটি স্বতন্ত্র টেক্সচারযুক্ত প্যানেল রয়েছে, যা আলো ও ছায়ার এফেক্টগুলির মাধ্যমে এটিকে আরও দৃষ্টিনন্দন করে তুলেছে। নিরাপত্তার জন্য, অনর প্লে ৮টি একটি সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করে। পারফরম্যান্সের জন্য, অনর প্লে ৮টি-তে ব্যবহৃত হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ চিপসেট, যা সর্বাধিক ১২ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম, ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ অফার করে।

ক্যামেরার ক্ষেত্রে, অনর প্লে ৮টি-এর রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের সহায়ক ক্যামেরা অন্তর্ভুক্ত রয়েছে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Honor Play 8T বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা তিন বছরের স্থায়িত্ব এবং এক্সটেন্ডেড ব্যাটারি লাইফের প্রতিশ্রুতি দেয়। অনর দাবি করেছে যে, একবার অনর প্লে ৮টি সম্পূর্ণরূপে চার্জ হয়ে গেলে, এটি ১২৩ ঘন্টা মিউজিক প্লেব্যাক, ১০ ঘন্টা গেমিং বা ৫৫ ঘন্টা টকটাইম অফার করতে পারে। ফোনটি ৩৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ এসেছে।

এছাড়াও, Honor Play 8T-এ আকর্ষক অডিও-ভিজ্যুয়াল অভিজ্ঞতার জন্য স্টেরিও ডুয়েল স্পিকার রয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ম্যাজিক ওএস ৭.২ (Honor OS 7.2) কাস্টম স্কিনে রান করে। সংক্ষেপে বলা যায়, Honor Play 8T হল চলতি মাসের শুরুতে চীনে লঞ্চ হওয়া Dimensity 6020-চালিত Honor Play 50 Plus-এর একটি সামান্য টুইক করা সংস্করণ।

Honor Play 8T-এর মূল্য, লভ্যতা

চীনে Honor Play 8T দুটি ভ্যারিয়েন্টে এসেছে – ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ও ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। দাম যথাক্রমে ১,০৯৯ ইউয়ান (প্রায় ১২,৬৩০ টাকা) এবং ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৩,৯৩০ টাকা)। এটি তিনটি শেডে পাওয়া যাবে – ব্ল্যাক, সিলভার এবং গ্রীন। ডিভাইসটি এখন চীনে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ রয়েছে এবং আগামী ২৩ অক্টোবর থেকে সেল শুরু হবে বলে জানানো হয়েছে। তবে Honor Play 8T ভারত সহ গ্লোবাল মার্কেটে আসবে কিনা, সে বিষয়ে এখনও কোম্পানি কিছু নিশ্চিত করেনি।