Apple Festive Season Sale: দশ হাজার টাকা ছাড়ে iPhone, iPad ও MacBook, এখানে রয়েছে সেরা অফার

ভারতের অন্যান্য শপিং সাইটের মতো অবশেষে Apple Festive Season Sale নিয়ে হাজির হয়েছে। তাই আপনি যদি Apple-এর ভক্ত হয়ে থাকেন, তাহলে ব্র্যান্ডের বিভিন্ন প্রোডাক্ট সস্তায়…

ভারতের অন্যান্য শপিং সাইটের মতো অবশেষে Apple Festive Season Sale নিয়ে হাজির হয়েছে। তাই আপনি যদি Apple-এর ভক্ত হয়ে থাকেন, তাহলে ব্র্যান্ডের বিভিন্ন প্রোডাক্ট সস্তায় কিনতে পারবেন। জানা গেছে ক্রেতারা এই সেলে কেনাকাটায় ১০ হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এছাড়াও, Apple Festive Season Sale সেলে এইচডিএফসি ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে লেনদেন করলে আরও ডিসকাউন্ট দেওয়া হবে। চলুন এই সেলে কোন কোন প্রোডাক্টে বিশেষ ছাড় দেওয়া হচ্ছে সেগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

iPhone কিনুন অনেক সস্তায়

অ্যাপল ফেস্টিভ সিজন সেলে ক্রেতারা iPhone 15 Pro এবং iPhone 15 Pro Max স্মার্টফোন দুটি কিনতে পারবেন ৬০০০ টাকা ডিসকাউন্টে। আর স্ট্যান্ডার্ড iPhone 15 এবং iPhone 15 Plus ফোন দুটিতে আপনি পেয়ে যাবেন ৫০০০ টাকা পর্যন্ত ছাড়। এছাড়াও, iPhone 14 সিরিজ এবং iPhone 13 সিরিজ সহ iPhone SE 2022 কেনার সুযোগ পেয়ে যাবেন যথাক্রমে, ৪০০০ টাকা, ৩০০০ টাকা এবং ২০০০ টাকা ডিসকাউন্টে।

আর এই সকল সুবিধা আপনি পেতে পারেন ভারতের সব কটি অ্যাপল স্টোরে। এছাড়াও, অ্যাপলের ওয়েবসাইটে এবং অ্যাপল অ্যাপে কেনাকাটা করলেও আপনি এই অফারের সুযোগ পেয়ে যাবেন।

অ্যাপলের অন্যান্য প্রোডাক্টে উপলব্ধ অফার

এই সিজন সেলে M2 চিপসহ ১৩ ইঞ্চির MacBook Air এবং ১৫ ইঞ্চি স্ক্রিনের Mac Studio ও ১৩ ইঞ্চির MacBook Pro ল্যাপটপগুলি ১০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে বিক্রি হবে। আবার, ৮০০০ টাকা ছাড়ে M1 চিপের MacBook Air কেনা যাবে। পাশাপাশি, আপনি ২৪ ইঞ্চির iMac এবং Mac Mini বাড়ি আনতে পারবেন ৫০০০ টাকা ডিসকাউন্টে।

আবার, Apple Festive Season সেলে ১১ ইঞ্চি এবং ১২.৯ ইঞ্চি স্ক্রিনের iPad Pro মডেলগুলি পেয়ে যাবেন ৫০০০ টাকা কমে। আর iPad ৯ জেনারেশন এবং iPad ৮ জেনারেশন যথাক্রমে ৩০০০ এবং ৪০০০ টাকা কমে কেনার সুযোগ পেয়ে যাবেন।

এছাড়াও এই সেলে iPad Mini কিনে ফেলতে পারবেন ৩০০০ টাকা সস্তায়। আর আপনি যদি এই উৎসবের মরশুমে অ্যাপল ওয়াচ কিনতে চান সে ক্ষেত্রেও আপনার কাছে রয়েছে একটি বড় সুযোগ। কারণ এখন, Apple Watch Ultra 2 বিক্রি হচ্ছে ৫০০০ টাকা ছাড়ে। যেখানে Apple Watch Series 9-এ পাওয়া যাচ্ছে ৪০০০ টাকা ছাড়। তাছাড়াও এখানে, সেকেন্ড জেনারেশন Apple Watch SE ৪০০০ এবং ২০০০ টাকায় উপলব্ধ। এগুলি ছাড়াও আপনি এই সিজন সেলে HomePod এবং AirPod Pro খরিদ করতে পারবেন ২০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্টে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন