16 জিবি র‍্যাম ও 120W চার্জিং সহ Redmi K70 Pro বাজারে আসছে, ডিজাইনে বিশাল চমক

বিগত কয়েকমাসে একাধিক রিপোর্ট Redmi K70 সিরিজটির সম্পর্কে নানা তথ্য তুলে ধরেছে। শাওমি (Xiaomi)-এর সাব-ব্র্যান্ডটি আগামী ডিসেম্বর মাসের মধ্যে এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলি লঞ্চ করবে বলে…

বিগত কয়েকমাসে একাধিক রিপোর্ট Redmi K70 সিরিজটির সম্পর্কে নানা তথ্য তুলে ধরেছে। শাওমি (Xiaomi)-এর সাব-ব্র্যান্ডটি আগামী ডিসেম্বর মাসের মধ্যে এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলি লঞ্চ করবে বলে শোনা যাচ্ছে। জল্পনা বাড়িয়ে এখন এক নির্ভরযোগ্য টিপস্টার Redmi K70 Pro মডেলটির ডিসপ্লে এবং ডিজাইন সম্পর্কে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ্যে এনেছেন।

Redmi K70 Pro-এর ডিসপ্লে এবং ডিজাইন ডিটেলস প্রকাশ্যে

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন বলেছেন যে, রেডমি কে৭০ প্রো ২কে রেজোলিউশনের ফ্ল্যাট ডিসপ্লের সাথে আসবে, যা স্লিম বেজেল দ্বারা বেষ্টিত উচ্চ স্ক্রিন-টু-বডি রেশিও অফার করবে। এটির ব্রাইটনেস-ডিমিং ক্ষমতায় উল্লেখযোগ্য উন্নতি দেখা যাবে। ডিজাইনের ক্ষেত্রে, রেডমি কে৭০ প্রো-তে ধাতব মিড ফ্রেম এবং নতুন গ্লাস-কোটেড বডি থাকবে। এতে ক্যামেরা মডিউলের জন্য অনুভূমিকভাবে সজ্জিত বড় ম্যাট্রিক্স থাকবে, যা স্বচ্ছ হওয়ার পাশাপাশি অভিনব লুক অফার করবে।

সবশেষে, টিপস্টার জানান যে রেডমি কে৭০ প্রো-এর ইঞ্জিনিয়ারিং প্রোটোটাইপটিতে গ্লাস নির্মিত পিঙ্ক কালারের ব্যাক প্যানেল রয়েছে। তবে এই নির্দিষ্ট মডেলটি ক্রেতাদের জন্য বাজারে আসবে কিনা, সেটাই দেখার বিষয়। স্মার্টফোনটি আসন্ন Qualcomm Snapdragon 8 Gen 3 ফ্ল্যাগশিপ প্রসেসর দ্বারা চালিত হবে বলে খবর, যা এই মাসের শেষের দিকে ঘোষণা করা হবে।

জানিয়ে রাখি, সম্প্রতি গিকবেঞ্চ (Geekbench) লিস্টিং প্রকাশ করেছে যে, Redmi K70 Pro ফোনটি ১৬ জিবি র‍্যাম অফার করবে এবং অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান করবে। এটি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,১২০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটিতে ৩.২x টেলিফটো লেন্সের সাথে যুক্ত ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭০৭ সেন্সর উপস্থিত থাকবে বলেও জানা গেছে।