Garena Free Fire India গেম ডাউনলোড করতে চাইলে জেনে নিন লঞ্চের লেটেস্ট আপডেট

আরও কয়েক সপ্তাহ পর ভারতে লঞ্চ হবে Garena Free Fire। সংবাদ সংস্থা দা হিন্দু আজ তাদের প্রতিবেদনে এমনটাই দাবি করেছে। উল্লেখ্য, গত বছর ফেব্রুয়ারিতে জনপ্রিয়…

আরও কয়েক সপ্তাহ পর ভারতে লঞ্চ হবে Garena Free Fire। সংবাদ সংস্থা দা হিন্দু আজ তাদের প্রতিবেদনে এমনটাই দাবি করেছে। উল্লেখ্য, গত বছর ফেব্রুয়ারিতে জনপ্রিয় এই ব্যাটেল রয়্যাল গেমকে ভারতে নিষিদ্ধ করা হয়। এরপর গত আগস্ট মাসে Garena ঘোষণা করে যে, আগামী ৫ সেপ্টেম্বর গুগল প্লে স্টোরে লঞ্চ হবে Free Fire India। কিন্তু এর কিছুদিন পরে জানা যায় যে, গেমটির লঞ্চের সময় আরও পিছিয়ে দিয়েছে ডেভেলপার সংস্থাটি। যদিও ঠিক কতদিন লঞ্চের সময় পিছিয়ে দেওয়া হয়েছে তা জানানো হয়নি। এখনও Free Fire India গেমের লঞ্চের তারিখ নিশ্চিত করেনি Garena।

Free Fire India শীঘ্রই ভারতে লঞ্চ হবে না

ভারতে ইতিমধ্যেই Free Fire India গেমের প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়েছে। এমনকি Garena এই গেমের প্রচারের জন্য সাবেক ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর করেছে। তবে এতকিছুর পরেও ৫ সেপ্টেম্বর গেমটি লঞ্চ করতে ব্যর্থ হয় Garena।

এরপর তারা সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে জানায় যে, কয়েক সপ্তাহ পরেই Free Fire India ভারতে ডাউনলোডের জন্য উপলব্ধ হবে। ডেভেলপাররা ভারতীয় গেমারদের অভিজ্ঞতা সুন্দর করতে এবং গেমটিতে নতুন কিছু ফিচার যোগ করতে এর লঞ্চের তারিখ পিছিয়ে দিতে চাইছে বলে জানানো হয়।

এরপর থেকে একের পর এক নানা মাধ্যম থেকে Garena Free Fire গেমের ভারতে লঞ্চের তারিখ সামনে আসতে থাকে। লেটেস্ট একটি রিপোর্টে দাবি করা হয় যে, অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে ভারতে ডাউনলোডের জন্য উপলব্ধ হবে Free Fire India। কিন্তু দা হিন্দু তাদের প্রতিবেদনে বলেছে, ডেভেলপাররা গেমটির লঞ্চের সময় আরও পিছিয়ে দিয়েছে। যদিও এর পিছনে কি কারণ রয়েছে তা জানা যায়নি।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন