OnePlus Pad Go: কাল ওয়ানপ্লাসের সবচেয়ে সস্তা ট্যাবের বিক্রি শুরু, স্টুডেন্টরা পাবে 2,000 টাকা ডিসকাউন্ট

ওয়ানপ্লাস এই মাসে ভারতে তাদের প্রথম মিড-রেঞ্জ অ্যান্ড্রয়েড ট্যাবলেট OnePlus Pad Go লঞ্চ করেছে। অপেক্ষার অবসান ঘটিয়ে আগামীকাল, অর্থাৎ ২০ অক্টোবর থেকে ট্যাবটির সেল শুরু…

ওয়ানপ্লাস এই মাসে ভারতে তাদের প্রথম মিড-রেঞ্জ অ্যান্ড্রয়েড ট্যাবলেট OnePlus Pad Go লঞ্চ করেছে। অপেক্ষার অবসান ঘটিয়ে আগামীকাল, অর্থাৎ ২০ অক্টোবর থেকে ট্যাবটির সেল শুরু হবে। জানিয়ে রাখি, ওয়ানপ্লাসের এই নতুন ট্যাবলেটে MediaTek Helio G99 প্রসেসর এবং ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা রয়েছে। এছাড়া, 2.4K রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ এলটিপিএস এলইডি ডিসপ্লে, ৮,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট সহ এসেছে OnePlus Pad Go। নিরাপত্তার জন্য, এতে সফ্টওয়্যার-নির্ভর ফেস আনলক সাপোর্টও রয়েছে। চলুন ভারতে OnePlus Pad Go-এর দাম, লঞ্চ অফার, স্পেসিফিকেশন, ফিচার এবং লভ্যতা সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে OnePlus Pad Go-এর মূল্য, লঞ্চ অফার, এবং উপলব্ধতা

ওয়াইফাই সহ ওয়ানপ্লাস প্যাড গো-এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ভারতে দাম ১৯,৯৯৯ টাকা। ট্যাবলেটটি ৮ জিবি র‍্যাম + ১২৮/২৫৬ জিবি স্টোরেজ সংস্করণেও পাওয়া যাবে, যাদের দাম যথাক্রমে ২১,৯৯৯ টাকা ও ২৩,৯৯৯ টাকা এবং এগুলি 4G LTE নেটওয়ার্ক সাপোর্ট করে। ওয়ানপ্লাস প্যাড গো আগামী ২০ অক্টোবর, দুপুর ১২টা থেকে এক্সক্লুসিভলি ওয়ানপ্লাস স্টোর (OnePlus Store), অ্যামাজন (Amazon), ফ্লিপকার্ট (Flipkart), ওয়ানপ্লাস এক্সপেরিয়েন্স স্টোর (OnePlus Experience Store), রিলায়েন্স ডিজিটাল (Reliance Digital), ক্রোমা (Croma) এবং অন্যান্য রিটেইল স্টোর থেকে কেনার জন্য উপলব্ধ হবে।

লঞ্চ অফার হিসাবে, ওয়ানপ্লাস আইসিআইসিআই (ICICI), এসবিআই (SBI) এবং ওয়ান কার্ড (One Card)-এর কার্ডের লেনদেনে ২,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড় দিচ্ছে। ওয়ানপ্লাস স্টোরের মাধ্যমে যারা ওয়াই-ফাই কানেক্টিভিটি সহ ওয়ানপ্লাস প্যাড গো-এর ৮ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টটি কিনবেন, তারা অতিরিক্ত ১,০০০ টাকার কুপন ডিসকাউন্ট পেতে পারেন।

আবার, যেসব শিক্ষার্থীরা OnePlus Pad Go-এর ওয়াই-ফাই সংস্করণ কিনবেন, তাদের অতিরিক্ত ২,০০০ টাকা ছাড় দেওয়া হবে। অন্যদিকে, শিক্ষার্থীরা এলটিই ভেরিয়েন্টটি কিনলে অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পেতে পারেন। এছাড়াও, রেড কেবল ক্লাবের সদস্যরা অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে OnePlus Pad Go কেনার ক্ষেত্রে ১,৫০০ টাকা পর্যন্ত সুবিধা পেতে সক্ষম হবেন।

OnePlus Pad Go-এর স্পেসিফিকেশন এবং ফিচার

OnePlus Pad Go-এ ১১.৩৫ ইঞ্চির এলটিপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ২.৪কে (২,৪০৮ × ১,৭২০ পিক্সেল) রেজোলিউশন, ২৬০ পিপিআই পিক্সেল ডেনসিটি, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ১৫০০: ১ কন্ট্রাস্ট রেশিও অফার করে। ট্যাবটি MediaTek Helio G99 প্রসেসর দ্বারা চালিত, যার সাথে Mali G57 জিপিইউ যুক্ত রয়েছে। OnePlus Pad Go-এ ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি ইউএফএস ২.২ স্টোরেজ পাওয়া যায়। ট্যাবটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অক্সিজেন ১৩.২ (OxygenOS 13.2) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির ক্ষেত্রে, OnePlus Pad Go-এর রিয়ার প্যানেলে ইলেকট্রনিক্স ইমেজ স্ট্যাবিলাইজেশন (EIS) সহ ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং সামনের প্যানেলে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জিবি, OnePlus Pad Go-এ ৮,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৩৩ ওয়াট সুপারভুক (SuperVOOC) চার্জিং সাপোর্ট করে। অডিওর জন্য, এই ডিভাইসে ডলবি অ্যাটমস-সাপোর্টেড কোয়াড স্পিকার সেটআপ রয়েছে, আর নিরাপত্তার জন্য ফেস আনলক ফিচার।