2 ঘন্টায় স্টক শেষ হয়ে যাওয়া 5G ফোনের দাম কমলো 6000 টাকা, সীমিত সময়ের অফার

আপনি যদি নতুন 5G স্মার্টফোন কিনতে চান কিন্তু বেশি টাকা খরচ করতে না রাজি থাকেন, তাহলে বাম্পার ডিসকাউন্টসহ দেশি ব্র্যান্ডের একটি সেরা ফোন কেনার সুযোগ…

আপনি যদি নতুন 5G স্মার্টফোন কিনতে চান কিন্তু বেশি টাকা খরচ করতে না রাজি থাকেন, তাহলে বাম্পার ডিসকাউন্টসহ দেশি ব্র্যান্ডের একটি সেরা ফোন কেনার সুযোগ দিচ্ছে অ্যামাজন। আর এই ফোনের নাম Lava Agni 2 5G। সেলে ডিভাইসটি বেশ ভালো সাড়া পাচ্ছে। প্রথম সেলে ২ ঘণ্টার মধ্যে ফোনটি বিক্রি হয়ে যায়। আসুন অ্যামাজন সেলে Lava Agni 2 5G কত টাকায় পাওয়া যায় দেখে নেওয়া যাক।
 
৬,০০০ টাকা কম দামে কিনুন লাভার ৫জি স্মার্টফোন

লাভা অগ্নি ২ ৫জি মডেলের ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ মডেলের এমআরপি ২৫,৯৯৯ টাকা। তবে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ২৩% ছাড়ে ফোনটি ১৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এর পাশাপাশি ডিভাইসটি ৭৫০ টাকা কুপন ডিসকাউন্ট সহ পাওয়া যাচ্ছে। শুধু তাই নয়, এসবিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে ফোনটি কিনলে ৭৫০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় রয়েছে।

এরপর ফোনটির দাম কমে দাঁড়াবে ১৮,৪৯৯ টাকা। আবার আপনার যদি এক্সচেঞ্জ করার মতো পুরনো ফোন থাকে, তাহলে ১৮,৬৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও পেতে পারেন। এই ছাড় পুরানো ফোনের মডেল এবং অবস্থার উপর নির্ভর করবে।
 
Lava Agni 2 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

লাভার এই ডিভাইসটিতে রয়েছে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি+ কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ওয়াইডভাইন এল১ ডিআরএম প্রোটেকশন সহ এসেছে‌। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর দ্বারা চালিত। এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা। আবার ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার ফোনটিতে রয়েছে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।