OnePlus নেকব্যান্ড এখন নতুন Jazz Green কালার ভ্যারিয়েন্টে, দাম সবার সাধ্যের মধ্যে

স্মার্টফোন ছাড়াও ওয়ানপ্লাসের বিভিন্ন প্রোডাক্ট প্রিমিয়াম বিল্ড কোয়ালিটি ও দুর্দান্ত পারফরম্যান্স অফার করে। গত বছর সংস্থাটি এই ধারা বজায় রেখে Bullets Wireless Z2 নেকব্যান্ড ইয়ারফোন…

স্মার্টফোন ছাড়াও ওয়ানপ্লাসের বিভিন্ন প্রোডাক্ট প্রিমিয়াম বিল্ড কোয়ালিটি ও দুর্দান্ত পারফরম্যান্স অফার করে। গত বছর সংস্থাটি এই ধারা বজায় রেখে Bullets Wireless Z2 নেকব্যান্ড ইয়ারফোন লঞ্চ করেছিল। আজ আবার এর একটি নতুন কালার অপশন নিয়ে আসা হল। ক্রেতারা এখন OnePlus Bullets Wireless Z2 ইয়ারফোনটি জাজ গ্রিন (Jazz Green) কালার অপশনেও কিনতে পারবেন। 

শুরুতে ওয়ানপ্লাস বুলেটস ওয়্যারলেস জেড ২ তিনটি রঙে লঞ্চ হয়েছিল – বিম ব্লু, ম্যাজিক ব্ল্যাক এবং অ্যাকোস্টিক রেড। আর এখন এর নতুন জাজ গ্রিন কালার ভ্যারিয়েন্টের উপর থেকে পর্দা সরানো হল। নতুন কালার বিকল্পটি এই বছরের জুনে লঞ্চ করার কথা ছিল, তবে কোনো কারণ বশত তা পিছিয়ে দেওয়া হয়। এই অডিও ওয়্যারেবলের দাম ২০০০ টাকারও কম। 

OnePlus Bullets Wireless Z2 ইয়ারফোনের ডিজাইন ও দাম

জাজ গ্রিন কালার অপশন সহ আসা এই নেকব্যান্ড ইয়ারফোন ডুয়াল টোন ডিজাইন অফার করে। নয়া বিকল্পে হালকা ধূসর ফিনিশ দেওয়া হয়েছে এবং এর তারটি সবুজ রঙের। এছাড়া ভলিউম-আপ ও ভলিউম-ডাউন বাটনগুলিও সবুজ রঙের। কোম্পানির ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন থেকে ১,৫৯৯ টাকায় OnePlus Bullets Wireless Z2 কেনা যাবে। 

ওয়ানপ্লাসের এই নেকব্যান্ড ইয়ারফোনে ১২.৪ মিমি সাইজের ড্রাইভার রয়েছে এবং এআই নয়েজ ক্যান্সেলেশনের সুবিধাও পাওয়া যায়। আবার অডিও ডিভাইসটি আইপি৫৫ জল প্রতিরোধ রেটিং সহ লঞ্চ হয়েছে। এতে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে এবং ব্যবহারকারীরা ৩০ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক টাইম পাবে।