চোখের পলকেই ফুল চার্জ! Vivo X100 সিরিজে 120W ফাস্ট চার্জিং নিশ্চিত

ভিভো এ বছরের শেষ নাগাদ তাদের ফ্ল্যাগশিপ Vivo X100 সিরিজটি উন্মোচন করবে বলে শোনা যাচ্ছে। এই লাইনআপে স্ট্যান্ডার্ড Vivo X100, উচ্চতর Vivo X100 Pro এবং…

ভিভো এ বছরের শেষ নাগাদ তাদের ফ্ল্যাগশিপ Vivo X100 সিরিজটি উন্মোচন করবে বলে শোনা যাচ্ছে। এই লাইনআপে স্ট্যান্ডার্ড Vivo X100, উচ্চতর Vivo X100 Pro এবং টপ-এন্ড Vivo X100 Pro+ এই তিনটি মডেল অন্তর্ভুক্ত থাকবে। ইতিমধ্যেই একাধিক সূত্র মারফৎ আসন্ন হ্যান্ডসেটগুলির ব্যাটারি, প্রসেসর, চার্জিং স্পিড-এর মতো বিভিন্ন তথ্য প্রকাশ্যে এসেছে।লঞ্চের আগে এবার স্ট্যান্ডার্ড Vivo X100 মডেলটি চীনের 3C কর্তৃপক্ষের অনুমোদন লাভ করেছে, যার লিস্টিংয়ে ডিভাইসটির চার্জিং ডিটেইলস উল্লেখ রয়েছে। চলুন এই সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo X100 পেল 3C-এর অনুমোদন

V2309A মডেল নম্বর সহ ভিভো এক্স১০০ চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। লিস্টিংয়ে V12060L0A0-CN / V12060LIH0-CN1 / V12060LIA0-CN / V12060LIH1-CN মডেল নম্বর সম্বলিত চার্জিং অ্যাডাপ্টারগুলিকে দেখা গেছে, যা নির্দেশ করে যে ফোনটি এগুলির মধ্যে যে কোনও একটির সাথে বাজারে আসতে পারে৷ এখানে সমস্ত অ্যাডাপ্টারই ১২০ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট করে, যা স্ট্যান্ডার্ড ভিভো এক্স১০০-এর চার্জিং স্পিড নিশ্চিত করেছে৷ তবে, এটি তার পূর্বসূরির মতো ওয়্যারলেস চার্জিং অফার করবে না বলেই মনে হচ্ছে।

এর পাশাপাশি, সুপরিচিত টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন সম্প্রতি ওয়েইবো-তে ভিভো এক্স১০০ নিয়ে একটি পোস্ট করেন, যা এখন মুছে ফেলা হয়েছে। সেখানে তিনি লিখেছিলেন, ফোনটি দুটি ভ্যারিয়েন্টে লঞ্চ করা হতে পারে। একটিতে থাকবে কার্ভড ডিসপ্লে, ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,৪০০ এমএএইচ ব্যাটারি এবং আরেকটি মডেলে ওলেড (OLED) ফ্ল্যাট ডিসপ্লে, ছোট ব্যাটারি এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং মিলবে।

অন্যদিকে, সম্প্রতি বিভিন্ন রিপোর্ট থেকে জানা গেছে যে, Vivo X100 Pro-এ ১২০ ওয়াট ওয়্যার্ড এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৫,১০০ এমএএইচ ব্যাটারি থাকবে। অন্যদিকে, Vivo X100 Pro+ মডেলে ৫,৪০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন সেল ব্যবহার কর হবে, যা ১০০ ওয়াট ওয়্যার্ড এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। Vivo X100 নভেম্বরের তৃতীয় সপ্তাহে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।