অ্যাপল ইয়ারপডের মতো দেখতে Vivo TWS Air 2 বাজারে হাজির, ফুল চার্জে চলবে ৩৬ ঘন্টা

মোবাইল ফোন ও অডিও ডিভাইস প্রস্তুতকারী জনপ্রিয় চীনা সংস্থা Vivo এবার বাজারে নিয়ে আসলো তাদের নতুন ইয়ারবাড Vivo TWS Air 2। এটি গত মাসে লঞ্চ…

মোবাইল ফোন ও অডিও ডিভাইস প্রস্তুতকারী জনপ্রিয় চীনা সংস্থা Vivo এবার বাজারে নিয়ে আসলো তাদের নতুন ইয়ারবাড Vivo TWS Air 2। এটি গত মাসে লঞ্চ হওয়া iQOO TWS Air 2 ইয়ারফোনের উত্তরসূরী হিসেবে এসেছে। নতুন এই ইয়ারফোনে রয়েছে ১৪.২ এমএম ড্রাইভার, ৫৫ এমএস আল্ট্রা লো ল্যাটেন্সি মোড এবং দীর্ঘ ৩০ ঘণ্টার ব্যাটারি লাইফ। চলুন দেখে নেওয়া যাক নতুন Vivo TWS Air 2 ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Vivo TWS Air 2-এর দাম ও লভ্যতা

চীনের বাজারে Vivo TWS Air 2 ইয়ারবাডের দাম কত থাকবে তা এখনো জানানো না হলেও, এর প্রি- রিজার্ভেশন শুরু হয়ে গেছে। আগ্রহী ক্রেতারা ইয়ারফোনটি নাইট ব্লু এবং মর্নিং হোয়াইট কালারের মধ্যে ‌বেছে নিতে পারবেন।

Vivo TWS Air 2-এর স্পেসিফিকেশন ও ফিচার

নতুন Vivo TWS Air 2 ইয়ারবাড স্টেম সহ ইন -ইয়ার ডিজাইনে এসেছে। এটিকে অনেকটা অ্যাপল এয়ারপডের মত দেখতে। এর চার্জিং কেসটি পেবল শেপের।ব্যবহারকারী ইয়ারবাডের স্টেমে স্পর্শ করে ইয়ারফোনটি নিয়ন্ত্রণ করতে পারবেন।

অন্যদিকে, এর অডিও প্রসঙ্গে বলতে গেলে এই ইয়ারবাডে রয়েছে ১৪.২ এমএম অডিও ইউনিট। আবার মনোরম লিসনিং এক্সপেরিয়েন্স প্রদান করার জন্য এতে থাকছে থ্রিডি প্যানরমিক সাউন্ড এবং ডিপএক্স ৩.০ সাউন্ড। এখানেই শেষ নয়, চারপাশের অবাঞ্ছিত আওয়াজ এড়িয়ে স্বচ্ছ সাউন্ড উৎপন্ন করার জন্য এতে এআই কল নয়েজ টেকনোলজি বর্তমান। এর সঙ্গে অডিও ডিভাইসটি মনস্টার সাউন্ড ই-স্পোর্টস গেমিং সাউন্ড এফেক্ট সরবরাহ করতে সক্ষম। উপরন্তু এতে ৫৫ এমএস আল্ট্রা লো ল্যাটেন্সি মোড উপলব্ধ।

এবার আসা যাক Vivo TWS Air 2 ইয়ারবাডের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর প্রত্যেকটি ইয়ারবাড ৬ ঘণ্টা এবং চার্জিং কেস সহ ইয়ারফোনটি ৩০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার ইউএসবি সি পোর্টের মাধ্যমে ইয়ারফোনটি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। শুধু তাই নয়, এতে থাকছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি। সর্বোপরি জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ডিভাইসটিতে দেওয়া হয়েছে IP54 রেটিং।