চোখ জুড়ানো ডিজাইন সহ ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা, ফাটাফাটি পারফরম্যান্সে দেবে নতুন Nubia Z50S

Nubia একপ্রকার চুপিচুপি তাদের Z সিরিজের নতুন ফোন হিসেবে Nubia Z50S লঞ্চ করল। ডিভাইসটির ডিজাইন যথেষ্ট আকর্ষণীয়। পাশাপাশি এর ফিচারও অসাধারণ। এতে পাওয়া যাবে ১৪৪…

Nubia একপ্রকার চুপিচুপি তাদের Z সিরিজের নতুন ফোন হিসেবে Nubia Z50S লঞ্চ করল। ডিভাইসটির ডিজাইন যথেষ্ট আকর্ষণীয়। পাশাপাশি এর ফিচারও অসাধারণ। এতে পাওয়া যাবে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন Nubia Z50S এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Nubia Z50S এর দাম

নুবিয়া জেড৫০এস এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ২,১৯৯ ইউয়ান (প্রায় ২৪,০০০ টাকা)। যদিও এর ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম জানানো হয়নি। এটি JD.com থেকে অর্ডার করা যাবে।

Nubia Z50S Launched With 64 Megapixel Camera

Nubia Z50S এর স্পেসিফিকেশন ও ফিচার

Nubia Z50S ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) ডিসপ্লে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট ও ১০০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি ১২ জিবি LPDDR5X র‌্যাম ও ৫১২ জিবি ইউএফএস ৪.০ পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য এতে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭৮৭ প্রাইমারি সেন্সর ও ৫০ মেগাপিক্সেল এএফ আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই চার্জিং প্রযুক্তি ৩০ মিনিটে ব্যাটারিকে ফুল চার্জ করে দেবে।