টিভি, সোনার কয়েন সহ নানা দামী পুরস্কার জেতার সুবর্ণ সুযোগ, বাম্পার অফার আনল Ampere

দুর্গাপুজো শেষ ঠিকই তবে সামনে দীপাবলি উপলক্ষ্যে ইলেকট্রিক স্কুটারে অফার এখনও স্বমহিমায় তরতাজা। অন্যান্য সংস্থার দেখাদেখি এবার অ্যাম্পিয়ার ইলেকট্রিক (Ampere Electric) তাদের বৈদ্যুতিক স্কুটারে আকর্ষণীয়…

দুর্গাপুজো শেষ ঠিকই তবে সামনে দীপাবলি উপলক্ষ্যে ইলেকট্রিক স্কুটারে অফার এখনও স্বমহিমায় তরতাজা। অন্যান্য সংস্থার দেখাদেখি এবার অ্যাম্পিয়ার ইলেকট্রিক (Ampere Electric) তাদের বৈদ্যুতিক স্কুটারে আকর্ষণীয় অফারের ঘোষণা করল। ‘গো-ইলেকট্রিক’ ফেস্টের আওতায় তারা তাদের Magnus EX ও Primus মডেল দুটিতে লোভনীয় ডিসকাউন্ট নিয়ে এসেছে। অফারের সুবিধা পেতে কী করবেন?

ইলেকট্রিক স্কুটারে আকর্ষণীয় অফার দিচ্ছে Ampere

ফেস্টে অংশগ্রহণের মাধ্যমে ক্রেতারা স্মার্টফোনের মাধ্যমে কিউআর কোড স্ক্যান করলেই গো ইলেকট্রিক ফেস্ট হুইল দেখতে পারবেন। সেটিং স্পিন করলে আকর্ষণীয় সব উপহার জিতে নেওয়া যাবে। কোম্পানি জানিয়েছে, হুইলটি স্পিন করলেই কিছু না কিছু উপহার নিশ্চিত। যার মধ্যে হয় ইলেকট্রিক স্কুটারে ডিসকাউন্ট নতুবা পুরস্কার মিলবে।

Magnus EX-এ ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, এবং Primus-এ ১৪,০০০ টাকার ডিসকাউন্ট যাওয়া হচ্ছে। এছাড়া অন্যান্য উপহারের মধ্যে রয়েছে এলইডি টিভি, গোল্ড কয়েন, স্মার্ট ওয়াচ সহ বিভিন্ন বৈদ্যুতিন পণ্য জিতে নেওয়ার সুযোগ। আগামী ৩১ অক্টোবর পর্যন্ত এই অফার চলবে বলে জানিয়েছে কোম্পানি।

উপরিউক্ত অফার ছাড়াও কম সুদের হার, যেমন ৬.৯৯ শতাংশে ইলেকট্রিক স্কুটার কেনার আনন্দ উপভোগ করা যাবে। এবাদেও আছে ১০০% ফাইন্যান্সিং অপশন। আবার অ্যামাজন (Amazon) ও ফ্লিপকার্ট (Flipkart)-এর মতো ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে কিনলে দামে অতিরিক্ত আরও কিছু ছাড় মিলবে।

প্রসঙ্গত, অ্যাম্পিয়ার ছাড়াও দেশের বিভিন্ন ইলেকট্রিক টু-হুইলার কোম্পানি আকর্ষণীয় ডিসকাউন্ট অফার করছে। যেমন Okaya EV ফ্রি অ্যাক্সেসরিজ এবং ৪,৯৯৯ টাকার রোড-সাইড অ্যাসিস্ট্যান্সের সুবিধা দিচ্ছে। Hop Electric Mobility এর ইলেকট্রিক স্কুটার ও বাইক সহজ মাসিক কিস্তিতে কেনা যাচ্ছে। দাম ৬৯,০০০ টাকা থেকে শুরু। ডিসকাউন্ট অফার করার তালিকায় রয়েছে Komaki। তাদের LY মডেলটি দীপাবলি পর্যন্ত ২১,০০০ টাকা ডিসকাউন্টে কেনা যাবে।