Vivo T2 4G সেলফি প্রেমীদের মন জয় করতে লঞ্চ হল, রয়েছে 64 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও বড় ব্যাটারি

আজ অর্থাৎ ২৬শে অক্টোবর Vivo তাদের জনপ্রিয় T2-সিরিজের অধীনে আরেকটি নতুন স্মার্টফোন Vivo T2 4G লঞ্চ করল। আলোচ্য লাইনআপের অধীনে ইতিমধ্যেই Vivo T2 5G, Vivo…

আজ অর্থাৎ ২৬শে অক্টোবর Vivo তাদের জনপ্রিয় T2-সিরিজের অধীনে আরেকটি নতুন স্মার্টফোন Vivo T2 4G লঞ্চ করল। আলোচ্য লাইনআপের অধীনে ইতিমধ্যেই Vivo T2 5G, Vivo T2x 5G এবং Vivo T2 Pro 5G নামের তিনটি মডেল এসেছে। যার মধ্যে ‘Pro’ হ্যান্ডসেটটি গত মাসে ভারতের বাজারে আত্মপ্রকাশ করেছে। আর সদ্য লঞ্চের মুখ দেখা T-সিরিজ ফোনটি আপাতত রাশিয়ায় আত্মপ্রকাশ করেছে। Vivo T2 4G ডিভাইসে পাওয়া যাবে FHD+ AMOLED ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট এবং ৮ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‍্যাম। চলুন Vivo T2 4G স্মার্টফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Vivo T2 4G এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো টি২ ৪জি স্মার্টফোনে রয়েছে ৬.৬২-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০০×১০৮০ পিক্সেল) AMOLED ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে এবং স্কট জেনসেশন গ্লাস দ্বারা সুরক্ষিত। আবার এই ডিসপ্লে এসজিএস আই কেয়ার ডিসপ্লে সার্টিফাইড -ও। ভালো পারফরম্যান্স সরবরাহের জন্য এটি মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর এবং মালি জি৫৭ জিপিইউ সহ এসেছে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচওএস ১৩ (FunTouchOS 13) প্রি-লোডেড থাকছে। ভিভো টি২ ৪জি ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে এসেছে। আর এই ফোনে অতিরিক্তভাবে আরো ৮ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‍্যাম ফিচার সাপোর্ট করে। এছাড়া হাইব্রিড মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ ক্যাপাসিটি বাড়ানো সম্ভব।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য ভিভো টি২ ৪জি স্মার্টফোনে অরা লাইট ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এই ক্যামেরাগুলি হল – OIS ও এফ/১.৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের বোকেহ সেন্সর। এদিকে ডিভাইসের সামনে এফ/২.০ অ্যাপারচার যুক্ত ৩২ মেগাপিক্সেলের সেলফি শুটার লক্ষ্যণীয়।

অন্যান্য বিশেষত্বের কথা বললে, টি২ সিরিজ অন্তর্গত এই নয়া হ্যান্ডসেট স্টেরিও স্পিকার সেটআপ এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ এসেছে। কানেক্টিভিটির জন্য এতে – ৪জি, ডুয়াল সিম স্লট, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.২, এনএফসি, জিপিএস, গ্যালিলিও, গ্লোনাস, বেইডুল এবং ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট পাওয়া যাবে৷ আবার পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এতে ৬৬ ওয়াট ফ্ল্যাশচার্জ ফাস্ট চার্জিং প্রযুক্তি সমর্থন সহ ৪,৬০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি মিলবে। জল এবং ধুলো প্রতিরোধের জন্য Vivo T2 4G ফোন IP54 রেটিং প্রাপ্ত। এর পরিমাপ ১৬২.৫১x৭৫.৮১x ৭.৭০ মিমি এবং ওজন ১৮৬ গ্রাম।

Vivo T2 4G স্মার্টফোনের দাম

রাশিয়ায় Vivo T2 4G স্মার্টফোন ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত একক কনফিগারেশনে লঞ্চ হয়েছে। এর দাম থাকছে ২৭,৯৯৯ রাশিয়ান রুবেল (ভারতীয় মূল্যে প্রায় ২৪,৮০০ টাকা)। এটি – সী গ্রিন, ল্যাভেন্ডার গ্লো এবং ব্ল্যাক অনিক্স কালার অপশনে উপলব্ধ।

নবাগত এই মডেলটি অন্যান্য আঞ্চলিক বাজারে কবে নাগাদ পা রাখবে তা এখনো ঘোষণা করেনি ভিভো। এছাড়াও স্মার্টফোনটি ভারতের বাজারে কবে আসবে বা আদৌ আসবে কিনা তাও এখনো স্পষ্ট নয়।