itel A70: লঞ্চ হল 5000mAh ব্যাটারি ও 12 জিবি র‌্যামের সস্তা ফোন, দাম শুরু মাত্র 7500 টাকা থেকে

আইটেল তাদের নতুন বাজেট স্মার্টফোন itel A70 আজ লঞ্চ করল। এর দাম শুরু হয়েছে প্রায় ৭,৫০০ টাকা। এই ডিভাইসে আছে ৬.৬ ইঞ্চি বড় এইচডি+ স্ক্রিন,…

আইটেল তাদের নতুন বাজেট স্মার্টফোন itel A70 আজ লঞ্চ করল। এর দাম শুরু হয়েছে প্রায় ৭,৫০০ টাকা। এই ডিভাইসে আছে ৬.৬ ইঞ্চি বড় এইচডি+ স্ক্রিন, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ এবং ১২ জিবি পর্যন্ত র‌্যাম (ফিজিক্যাল+ ভার্চুয়াল)। আবার itel A70 স্মার্টফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ১৩ গো এডিশন। আসুন নতুন এই ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দাম জেনে নেওয়া যাক।

itel A70 এর স্পেসিফিকেশন ও ফিচার

আইটেল এ৭০ স্মার্টফোনে আছে ডায়নামিক বার, যার মাধ্যমে ইনকামিং কল, ব্যাটারি স্ট্যাটাসের মতো তথ্য দ্রুত দেখা যাবে। ডিজাইনের কথা বললে, আইটেলের এই বাজেট ফোনটি হালকা এবং স্লিম ডিজাইনের সাথে এসেছে। এই হ্যান্ডসেটে পাওয়া যাবে ৬.৬ ইঞ্চি এইচডি+ স্ক্রিন, যা ৯০ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও, ৫০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা এবং ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট প্রদান করে।

আইটেল এ৭০ ১২৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। হ্যান্ডসেটটিতে রয়েছে ৪ জিবি ইনবিল্ট র‌্যাম যা ১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আবার মাইক্রোএসডি কার্ডের সাহায্যে স্টোরেজ ২ টিবি পর্যন্ত বাড়াতে পারবেন ক্রেতারা।

ফটোগ্রাফির কথা বললে itel A70 হ্যান্ডসেটে ১৩ মেগাপিক্সেল ডুয়াল এআই ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের এআই পোর্ট্রেট সেলফি ক্যামেরা উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা টাইপ-সি কানেক্টিভিটি সাপোর্ট করে।

itel A70 স্মার্টফোনে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে টি৬০৩ অক্টা-কোর প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১৩ (গো এডিশন) ভিত্তিক নতুন আইটেল ওএস ১৩ কাস্টম স্কিনে চলে। হ্যান্ডসেটটিতে ৪জি সমর্থন করে এবং এতে সিকিউরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপলব্ধ।

itel A70 এর দাম ও লভ্যতা

আইটেল এ৭০ এর দাম এখনও জানা যায়নি। তবে অনুমান করা হচ্ছে এর মূল্য শুরু হতে পারে ৯০ ডলার (প্রায় ৭,৫০০ টাকা) থেকে।