1888 টাকার মাসিক কিস্তিতে নতুন বাইক, কালিপুজোর আগে বাম্পার অফার ঘোষণা করল Jawa, Yezdi

কোজাগরী লক্ষ্মীপুজোর পর্ব মিটতেই দীপাবলি উপলক্ষ্যে যতটা সম্ভব বিক্রি বাড়াতে অফার দেওয়ার পালা শুরু করে দিয়েছে অটোমোবাইল কোম্পানিগুলি। যেমন ক্লাসিক লেজেন্ডস (Classic Legends)-এর অধীনস্থ জাওয়া…

কোজাগরী লক্ষ্মীপুজোর পর্ব মিটতেই দীপাবলি উপলক্ষ্যে যতটা সম্ভব বিক্রি বাড়াতে অফার দেওয়ার পালা শুরু করে দিয়েছে অটোমোবাইল কোম্পানিগুলি। যেমন ক্লাসিক লেজেন্ডস (Classic Legends)-এর অধীনস্থ জাওয়া ইয়েজদি মোটরসাইকেলস (Jawa Yezdi Motorcycles)। দীপাবলি উপলক্ষ্যে সংস্থাটি ক্রেতাদের জন্য ১,৮৮৮ টাকা থেকে শুরু হওয়া মাসিক কিস্তির বিনিময়ে নতুন মোটরসাইকেল দেওয়ার কথা ঘোষণা করেছে। এছাড়াও ৪ বছর অথবা ৫০,০০০ কিলোমিটার পর্যন্ত ওয়ারেন্টি এক্সটেন্ড করার সুযোগ দিচ্ছে তারা।

Jawa Yezdi Motorcycles চলছে স্পেশ্যাল অফার

জাওয়া মোটরসাইকেলস-এর বর্তমান লাইনআপে রয়েছে Jawa, Jawa 42, 42 Bobber এবং Perak। অন্যদিকে ইয়েজদি মোটরসাইকেলের লাইন-আপ Roadster, Scrambler ও Adventure বাইকগুলি দ্বারা সজ্জিত। নির্দিষ্ট সময়ের জন্য এই অফার দিচ্ছে সংস্থা।

এদিকে সম্প্রতি জাওয়া ইয়েজদি মোটরসাইকেলস তাদের Jawa 42 ও Roadster-এর নতুন প্রিমিয়াম ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। এই প্রিমিয়াম ভ্যারিয়েন্টগুলির ডিজাইনে সামান্য কিছু বদল ঘটানো হয়েছে। Jawa 42 রেঞ্জের দাম এখন ১,৮৯,১৪২ টাকা থেকে শুরু, যেখানে Yezdi Roadster রেঞ্জ কিনতে খরচ পড়ে ২,০৬,১৪২ টাকা (এক্স-শোরুম)।

Roadster-এর মডেলটি আগের চাইতে আরও বেশি ট্যুরিং সহায়ক হয়েছে। ফুটপেগের অবস্থান আগের থেকে সামনের দিকে এগোনোর সাথে হ্যান্ডেলবার, লম্বায় বাড়ানো হয়েছে। এর কারিকুরিতেও সামান্য কিছু ভিন্নতা নজরে পড়ে। যেমন স্পোর্টি লুকিং নি রিসেস, ডায়মন্ড কাট ফিনিশ সমেত নতুন অ্যালয় হুইল, বার এন্ড মিরর, নয়া হ্যান্ডেলবার গ্রিপ এবং ইঞ্জিন ও এগজস্টে র‍্যাভেন টেক্সচার ফিনিশ।

Yezdi Roadster চারটি নতুন কালারে উপলব্ধ, যার মধ্যে তিনটি ডুয়েল টন থিম। এগুলি হল – রাশ আওয়ার রেড, ফরেস্ট গ্রীন ও লুনার হোয়াইট। সলিড কালারটি হল – শ্যাডো গ্রে। অন্যদিকে, Jawa 42-ও ডুয়েল টোন ভারিয়েন্টে বেছে নেওয়া যায়। এতে উপস্থিত নতুন ক্লিয়ার লেন্স টার্ন ইন্ডিকেটর, ডায়মন্ড কাট ফিনিশ সমেত নতুন অ্যালয় হুইল এবং টোল পড়া ফুয়েল ট্যাঙ্ক। বাইকটি কসমিক রক, ইনফিনিটি ব্ল্যাক, স্টারশিপ ব্লু এবং সেলেশ্চিয়াল কপার কালারে উপলব্ধ।