পুরনো গ্রাহকদের জন্য দারুণ অফার আনল Samsung, ফোন কিনলে এই বিশেষ সুবিধা

স্যামসাং (Samsung) তাদের ভারতীয় গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একটি অসাধারণ সুযোগ। দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি এদেশে নতুন ‘আপগ্রেড টু অসাম’ (Upgrade to Awesome) নামে একটি লয়্যালটি…

স্যামসাং (Samsung) তাদের ভারতীয় গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একটি অসাধারণ সুযোগ। দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি এদেশে নতুন ‘আপগ্রেড টু অসাম’ (Upgrade to Awesome) নামে একটি লয়্যালটি প্রোগ্রামের সূচনা করেছে, যা ইউজারদের জন্য Galaxy A-সিরিজের 5 স্মার্টফোনগুলিকে বেছে নেওয়া আগের চেয়ে আরও সহজ করে তুলছে। কোনও গ্রাহক যদি এখনও ২০২০ সালের আগে কেনা A-সিরিজ, On-সিরিজ বা J-সিরিজের কোনও একটি পুরানো গ্যালাক্সি ডিভাইস ব্যবহার করে থাকেন, তাহলে উল্লেখিত প্রোগ্রামের অধীনে নতুন ফোনের সাথে তিনি একটি কমপ্লিমেন্টারি স্যামসাং কেয়ার+ স্ক্রিন প্রোটেকশন প্যাকেজ সহ একটি বিশেষ সুবিধা পেতে সক্ষম হবেন।

পুরনো Samsung স্মার্টফোনের গ্রাহকদের জন্য ভারতে চালু হল ‘Upgrade to Awesome’ প্রোগ্রাম

‘আপগ্রেড টু অসাম’ প্রোগ্রামে ২০২০ সালের আগে লঞ্চ হওয়া এ সিরিজ, অন সিরিজ এবং জে সিরিজের স্মার্টফোন ব্যবহারকারীরা কমপ্লিমেন্টারি স্যামসাং কেয়ার+ স্ক্রিন সুরক্ষা প্যাকেজ পাবেন। তবে সবচেয়ে উল্লেখযোগ্য হল, এই অফারটি গ্যালাক্সি এ-সিরিজের স্মার্টফোনগুলিতে বিদ্যমান ফেস্টিভ ক্যাশব্যাক এবং সাশ্রয়ী মূল্যের ডিলগুলির সাথে যুক্ত করা যাবে, যা এটিকে আরও লোভনীয় অফার করে তুলেছে।

এই প্রোগ্রামের জন্য যোগ্য ডিভাইসগুলির মধ্যে রয়েছে স্যামসাং গ্যালাক্সি এ৫৪ ৫জি, স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ৫জি, গ্যালাক্সি এ২৩ ৫জি এবং স্যামসাং গ্যালাক্সি এ১৪ ৫জি। এই অভূতপূর্ব লয়্যালটি প্রোগ্রামে স্যামসাং আপগ্রেড রিডিম করতে কিছু ধাপগুলি অনুসরণ করতে হবে। এগুলি হল –

১. ইউজারের বিদ্যমান স্যামসাং গ্যালাক্সি ডিভাইসে মাই গ্যালাক্সি অ্যাপটি ওপেন করতে হবে।

২. এরপর মাই গ্যালাক্সি অ্যাকাউন্টে লগ ইন করতে হবে, যদি না তিনি ইতিমধ্যেই এটি করে থাকেন। ইউজারের নামে যদি কোনও অ্যাকাউন্ট না থাকে, তবে একটি অ্যাকাউন্ট খুলতে হবে।

৩. ওই ব্যবহারকারীর গ্যালাক্সি স্মার্টফোনটি প্রোগ্রামের জন্য যোগ্য হলে অ্যাপটি একটি বিশেষ অফার ব্যানার প্রদর্শন করবে।

৪. এই ব্যানারে ট্যাপ করতে হবে এবং তারপর একটি ইউনিক কোড তৈরি করতে অন-স্ক্রিন নির্দেশাবলী অনুসরণ করতে হবে৷ এই কোডটিকে নোট করে নেওয়া দরকার, কারণ পরে এটির প্রয়োজন হবে।

৫. এরপর, নতুন কেনা Samsung Galaxy A-সিরিজের ডিভাইসে আবার মাই গ্যালাক্সি অ্যাপ খুলতে হবে।

৬. ইউজার তার পুরানো ডিভাইসে যে অ্যাকাউন্ট ব্যবহার করেছেন, সেই একই অ্যাকাউন্ট ব্যবহার করে লগ ইন করতে হবে।

৭. অ্যাপের মধ্যে অফার ব্যানারটি খুঁজে সেটিতে ট্যাপ করতে হবে।

৮. অ্যাপটি ইউজারের ফোন নম্বর এবং আইএমইআই (IMEI) নম্বর যাচাই করবে।

৯. রিকোয়েস্ট করা হলে, আগে তৈরি করা ইউনিক কোডটি টাইপ করতে হবে। সফলভাবে ভেরিফিকেশনের পরে, ওই ব্যবহারকারীর ফোনে ৬-মাসের কমপ্লিমেন্টারি স্যামসাং কেয়ার+ ডিসপ্লে প্রোটেকশন কভারেজ ৪৮ ঘন্টার মধ্যে সক্রিয় করা হবে।

মোদ্দাকথা, ‘আপগ্রেড টু অসাম’ লয়্যালটি প্রোগ্রামটি যারা স্যামসাংয়ের লেটেস্ট Galaxy A-সিরিজের ৫জি স্মার্টফোন কিনেছেন বা কেনার পরিকল্পনা করছেন তাদের জন্য বিশেষ সুবিধা প্রদান করছে। এটি সবদিক থেকেই ভালো একটি ডিল, যা ক্রেতাদের অত্যাধুনিক স্মার্টফোনের পাশপাশি খরচ না করেই অতিরিক্ত সুরক্ষা প্রদান করবে।