Honor 100 সিরিজ নভেম্বরেই লঞ্চ হতে পারে, একনজরে দেখে নিন কী কী ফিচার্স থাকবে

ফ্ল্যাগশিপ ছাড়াও, হুয়াওয়ে (Huawei), ওপ্পো (Oppo), ভিভো (Vivo) এবং আইকোর (iQOO) মতো ব্র্যান্ডগুলি তাদের সাব-ফ্ল্যাগশিপ ফোন – Huawei Nova 12 লাইনআপ, Oppo Reno 11 সিরিজ,…

ফ্ল্যাগশিপ ছাড়াও, হুয়াওয়ে (Huawei), ওপ্পো (Oppo), ভিভো (Vivo) এবং আইকোর (iQOO) মতো ব্র্যান্ডগুলি তাদের সাব-ফ্ল্যাগশিপ ফোন – Huawei Nova 12 লাইনআপ, Oppo Reno 11 সিরিজ, Vivo S18 লাইনআপ এবং iQOO Neo 9 সিরিজ লঞ্চের জন্য রেডি হচ্ছে। অন্যদিকে, অনরও তাদের Honor 100 লাইনআপ বাজারে আনতে চলেছে। এখন সূত্র মারফৎ দাবি করা হয়েছে যে, Honor 100 সিরিজ এই মাসেই (নভেম্বর) চীনে লঞ্চ হতে পারে।

সামনে এল Honor 100 সিরিজের লঞ্চের সময়সূচী

অনর সম্প্রতি চীনে প্লে ৮টি নামে একটি এন্ট্রি-লেভেল স্মার্টফোন লঞ্চ করেছে এবং এই সপ্তাহের শেষের দিকে মিড-রেঞ্জের অধীনে অনর এক্স৫০আই প্লাস ফোনটিও লঞ্চ হবে বলে জানা গিয়েছে। টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন জানিয়েছেন, ব্র্যান্ডটি অনর ১০০ সিরিজ এবং অনর এক্স৫০ জিটি হ্যান্ডসেটের ওপরও কাজ করছে।

নতুন রিপোর্ট অনুসারে, স্মার্ট আইল্যান্ড ডিজাইন এবং বৃত্তাকার রিয়ার ক্যামেরা মডিউল সহ ডুয়েল ফ্রন্ট ক্যামেরা সমন্বিত অনর ১০০ সিরিজটি চলতি মাসের শেষের দিকে আত্মপ্রকাশ করবে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর ব্যবহার হবে এবং স্ক্রিনটি ১.৫কে রেজোলিউশন এবং চোখের সুরক্ষার জন্য হাই-ফ্রিকোয়েন্সি ডিমিং সাপোর্ট করবে।

Honor 100 লাইনআপে তিনটি নতুন মডেল আসতে পারে – Honor 100, Honor 100 Pro, এবং Honor 100 GT। উল্লেখ্য, Honor 100 সিরিজের পাশাপাশি, নতুন Honor Magic 6 লাইনআপের ওপরও কাজ করছে সংস্থা। এই সিরিজে স্ট্যান্ডার্ড Magic 6, Magic 6 Pro এবং Magic 6 Ultimate নামে তিনটি মডেল লঞ্চ হওয়ার সম্ভাবনা। প্রতিটি ফোনেই Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট থাকবে বলে শোনা যাচ্ছে।