দীপাবলি Vivo X, Vivo V29 ও Vivo Y সিরিজের সমস্ত ফোন সস্তা, 10 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট

দীপাবলি উপলক্ষে ক্রেতাদের বিশেষ অফার দেওয়ার কথা ঘোষণা করল স্মার্টফোন ব্র্যান্ড Vivo। তাই আপনি যদি এই দীপাবলিতে একটি নতুন ফোন কিনতে চান তবে আপনার এই…

দীপাবলি উপলক্ষে ক্রেতাদের বিশেষ অফার দেওয়ার কথা ঘোষণা করল স্মার্টফোন ব্র্যান্ড Vivo। তাই আপনি যদি এই দীপাবলিতে একটি নতুন ফোন কিনতে চান তবে আপনার এই সুযোগ কাজে লাগানো উচিত। কারণ এই অফারে Vivo X-সিরিজ এবং V-সিরিজের ফোনগুলিতে ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। 

Vivo জানিয়েছে, তাদের সবচেয়ে প্রিয় X সিরিজ এই দিওয়ালিতে অনেক কম দামে বিক্রি করা হবে। ছাড় পাওয়া যাবে Vivo Y সিরিজের নির্বাচিত ফোনগুলিতেও। সংস্থাটি জানিয়েছে যে এই অফার ১ নভেম্বর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত তাদের অফিসিয়াল ওয়েবসাইটে উপলব্ধ থাকবে।

Vivo X90 সিরিজ ও V29 সিরিজে অফার

ভিভো দিওয়ালি সেলে আইসিআইসিআই, এসবিআই, এইচএসবিসি, ইয়েস ব্যাঙ্ক, ব্যাঙ্ক অফ বরোদা, আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক এবং ওয়ানকার্ডের সাহায্যে Vivo X90 সিরিজ ও Vivo V29 সিরিজের ফোন কিনলে যথাক্রমে ১০,০০০ টাকা পর্যন্ত এবং ৪,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। 

এছাড়া, ভিভো এক্স ও ভি সিরিজের লেটেস্ট ফোনগুলি ১০১ টাকা ইএমআই দিয়েও কেনা যাবে। আবার পুরানো ভিভো স্মার্টফোন বদলালে ৮,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে। আর ভিভো ভি-শিল্ড প্ল্যানেও থাকছে ৪০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। 

Vivo Y সিরিজে লোভনীয় অফার

এই সেলে Vivo Y সিরিজের স্মার্টফোনগুলি আইসিআইসিআই, এসবিআই, কোটাক মাহিন্দ্রা, ওয়ানকার্ড এবং এইউ স্মল ফাইন্যান্স কার্ডের মাধ্যমে পেমেন্ট করে কিনলে অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। যারপর Vivo Y200 5G ২৫০০ টাকা, Vivo Y56 ১০০০ টাকা এবং Vivo Y27 ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সহ পাওয়া যাবে।