লিক আটকানো গেল না! সন্ধ্যাবেলা লঞ্চের আগেই দুপুরে iQOO 12 সিরিজের দাম ফাঁস

iQOO 12 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন অপেক্ষার অবসান ঘটিয়ে আজ চীনে লঞ্চ হতে চলেছে। তবে মজার বিষয় হল, সংস্থার ঘোষণার আগেই iQOO 12 সিরিজের দাম সে…

iQOO 12 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন অপেক্ষার অবসান ঘটিয়ে আজ চীনে লঞ্চ হতে চলেছে। তবে মজার বিষয় হল, সংস্থার ঘোষণার আগেই iQOO 12 সিরিজের দাম সে দেশের বিখ্যাত ই-কমার্স প্ল্যাটফর্ম জিংডং মল প্রকাশ করে ফেলেছে। এমনটি অনলাইন প্ল্যাটফফর্মটি চীনে ফার্স্ট সেলের তারিখও নিশ্চিত করেছে।

iQOO 12 সিরিজের দাম লঞ্চের আগেই প্রকাশ

জিংডং থেকে নেওয়া স্ক্রিনশট অনুযায়ী, আইকো ১২ সিরিজের দাম ৪,২৯৯ ইউয়ান (প্রায় ৪৯,১৪০ টাকা) থেকে শুরু হবে এবং এটি আগামী ১৪ নভেম্বর থেকে কেনার জন্য উপলব্ধ হবে। শোনা যাচ্ছে, iQOO 12-এর বেস মডেল ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ অফার করবে। তাই এটি আইকো ১২-এর ১২ + ২৫৬ জিবি ভার্সনের বলে মনে করা হচ্ছে।

লঞ্চের আগেই এই মূল্য প্রকাশ নেটিজেনদের মধ্যে যথেষ্ট আগ্রহের জন্ম দিয়েছে। কেউ কেউ সংশয় প্রকাশ করে বলেছেন যে, এই দামটি নতুন ডিভাইসের প্রকৃত মূল্য গোপন করার জন্য একটি কৌশল। যদিও, মনে করা হচ্ছে যে এই দামটি কমবেশি সঠিক। কারণ শাওমি ১৪-এর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজও একই মূল্যে পাওয়া যায়।

Iqoo, Iqoo 12, Iqoo 12 Price, Iqoo 12 Pro, Iqoo 12 Pro Price, Iqoo 12 Series Specifications

জানিয়ে রাখি, আইকোর মূল কোম্পানি ভিভো আবার আগামী ১৩ নভেম্বর চীনে Vivo X100 সিরিজটি লঞ্চ করতে চলেছে৷ Vivo X100-এর বেস মডেলটি ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ আসবে এবং দাম শুরু হবে ৩,৯৯৯ ইউয়ান (প্রায় ৪৫,৭১৫ টাকা) থেকে। Vivo X100 এবং Vivo X100 Pro MediaTek Dimensity 9300 প্রসেসরে চলবে। অন্যদিকে, iQOO 12 এবং iQOO 12 Pro-তে Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট থাকবে।