নভেম্বরে বড় চমক Oppo Reno 11 সিরিজ, দুর্দান্ত ক্যামেরা, নজরকাড়া ডিজাইন সহ লঞ্চ

গত মে মাসে, Oppo Reno 10, Reno 10 Pro এবং Reno 10 Pro+ লঞ্চ করেছিল। ছয় মাস অতিক্রান্ত হওয়ার পর এখন শোনা যাচ্ছে যে, ব্র্যান্ডটি…

গত মে মাসে, Oppo Reno 10, Reno 10 Pro এবং Reno 10 Pro+ লঞ্চ করেছিল। ছয় মাস অতিক্রান্ত হওয়ার পর এখন শোনা যাচ্ছে যে, ব্র্যান্ডটি ফোনগুলির সাক্সেসর রূপে Oppo Reno 11 লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। ওপ্পো সাধারণত ছয় মাস অন্তর Reno সিরিজের নতুন মডেল বার করে। ফলে Reno 11 সিরিজ লঞ্চের টাইমলাইন ফাঁস জল্পনার সৃষ্টি করেছে।

Oppo Reno 11 সিরিজ লঞ্চের সময়সীমা (সম্ভাব্য)

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, ওপ্পো রেনো ১১ সিরিজ চীনে নভেম্বরের শেষের দিকে আত্মপ্রকাশ করতে পারে। তিনি পোস্টে যোগ করেছেন, রেনো ১১ প্রো প্লাস ভ্যারিয়েন্ট আসার সম্ভাবনা কম, যা নির্দেশ করে যে কোম্পানি শুধুমাত্র স্ট্যান্ডার্ড ওপ্পো রেনো ১১ এবং ওপ্পো রেনো ১১ প্রো মডেল দুটি লঞ্চ করতে পারে।

আগে একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছিল যে সমস্ত ওপ্পো রেনো ১১ মডেল কার্ভ-এজ স্ক্রিন দ্বারা সজ্জিত হবে। এছাড়াও, পূর্বসূরি রেনো ১০ সিরিজের তুলনায় ক্যামেরা আরও উন্নত হবে। পেরিস্কোপ টেলিফোটো ম্যাক্রো ক্যামেরার অন্তর্ভুক্তি ছাড়াও ফোনগুলির রিয়ার প্যানেলে নতুন ডিজাইন দেখা যাবে।

Oppo Reno 11 সিরিজ সত্যিই নভেম্বরে লঞ্চ হলে কোম্পানি খুব শীঘ্রই প্রোমোশনাল টিজার ছাড়তে শুরু করবে। অন্যদিকে, নভেম্বর মাসে ফ্ল্যাগশিপ Honor 100 সিরিজ লঞ্চ হতে পারে বলে দাবি টিপস্টারের।
পাশাপাশি Vivo S18 সিরিজ, Huawei Nova 12 এবং iQOO Neo 9 সিরিজ আগামী ডিসেম্বরে আত্মপ্রকাশ করবে বলে জল্পনা শোনা যাচ্ছে।