মাত্র 2599 টাকায় এখানে পাওয়া যাচ্ছে স্মার্ট ফিচারের JioPhone Prima 4G ফোন

গতমাসে রিলায়েন্স জিও (Reliance Jio) ইন্ডিয়ান মোবাইল কংগ্রেস (IMC) সম্মেলনের সময় JioPhone Prima 4G নামে একটি স্মার্ট ফিচার ফোন লঞ্চ করে। পরে এটি কোম্পানির নিজস্ব…

গতমাসে রিলায়েন্স জিও (Reliance Jio) ইন্ডিয়ান মোবাইল কংগ্রেস (IMC) সম্মেলনের সময় JioPhone Prima 4G নামে একটি স্মার্ট ফিচার ফোন লঞ্চ করে। পরে এটি কোম্পানির নিজস্ব রিটেইল প্ল্যাটফর্ম (JioMart)-এর মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হয়। বর্তমানে, এই ফিচার ফোনটি অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-তেও তালিকাভুক্ত হয়েছে। এই সাশ্রয়ী মূল্যের ফিচার ফোনটিতে ARM Cortex A53 প্রসেসর, ১,৮০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। আসুন JioPhone Prima 4G-এর দাম ও স্পেসিফিকেশনগুলি বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

JioPhone Prima 4G-এর মূল্য এবং লভ্যতা

জিওফোন প্রাইমা ৪জি ফোনটি স্টাইলিশ ব্লু কালার অপশনে উপলব্ধ এবং এর দাম মাত্র ২,৫৯৯ টাকা। আগ্রহী ক্রেতারা অ্যামাজন (Amazon), জিওমার্ট (JioMart) এবং রিলায়েন্স ডিজিট্যাল স্টোর (Reliance Digital Store) থেকে এটি কিনতে পারবেন।

JioPhone Prima 4G-এর স্পেসিফিকেশন

জিওফোন প্রাইমা ৪জি-এর মূল বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ৪জি সাপোর্ট, ১,৮০০ এমএএইচ ব্যাটারি এবং সবচেয়ে উল্লেখযোগ্যভাবে, এটি ২৩টি ভিন্ন ভাষায় কাজ করতে পারে। ডিভাইসটির রিয়ার শেলে জিও লোগো সহ একটি আকষর্ণীয় গোলাকার ডিজাইন রয়েছে এবং এটি মাত্র ১.৫৫ সেমি পুরু।

এদিকে, JioPhone Prima 4G মডেলটি ARM Cortex A53 নামক একটি প্রসেসর দ্বারা চালিত এবং এতে ১২৮ জিবি স্টোরেজ রয়েছে, যা এসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে। এটিতে এফএম রেডিও এবং একটি রেগুলার হেডফোন জ্যাক বিদ্যমান। ফিচার ফোনটি কাইওএস (KaiOS) অপারেটিং সিস্টেমে চলে, যা সাধারণ স্মার্টফোনের জন্য ডিজাইন করা হয়েছে। এটিতে একটি সিম কার্ড এবং ব্লুটুথ ৫.০ সংস্করণ সাপোর্ট করে।

উল্লেখ্য, JioPhone Prima 4G-তে ইউটিউব (YouTube), জিওটিভি (JioTV), জিও সিনেমা (Jio Cinema), জিওসাভন (JioSaavn) এবং জিওনিউজ (JioNews) সহ বেশ কিছু প্রি-ইনস্টল করা অ্যাপ পাওয়া যাবে।