Samsung বাজারে আনল স্পেশাল এডিশন স্মার্টফোন, দাম কত, ফিচার্স কেমন, জানুন

স্যামসাং গত মাসে ভারতে সাশ্রয়ী মূল্যের ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসাবে Samsung Galaxy S23 FE লঞ্চ করেছে। এটি মিন্ট, গ্রাফাইট ও পার্পল মতো কালার অপশনে বাজারে উপলব্ধ।…

স্যামসাং গত মাসে ভারতে সাশ্রয়ী মূল্যের ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসাবে Samsung Galaxy S23 FE লঞ্চ করেছে। এটি মিন্ট, গ্রাফাইট ও পার্পল মতো কালার অপশনে বাজারে উপলব্ধ। এবার দক্ষিণ কোরিয়ার ব্র্যান্ডটি ফোনটির একটি স্পেশাল এডিশন মডেলের ঘোষণা করেছে। যা দুটি নতুন কালারে পাওয়া যাবে। জানিয়ে রাখি, একইভাবে স্যামসাং গত মাসে এদেশে চারটি রঙে Samsung Galaxy Z Flip 5-এর স্পেশাল এডিশন মডেল রিলিজ করেছিল।

Samsung Galaxy S23 FE-এর স্পেশাল এডিশন লঞ্চ

স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই-এর স্পেশাল এডিশন ভ্যারিয়েন্টে ইন্ডিগো এবং ট্যাঞ্জারিন কালার অপশন রয়েছে। প্রথমটিতে হালকা নীল রঙ, আর পরেরটিতে বাদামী রঙের ব্যাক প্যানেল দেখা যায়৷ ডিভাইসগুলি সিলভার কালারের ফ্রেম দ্বারা বেষ্টিত।

স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই ফোনটি এক্সক্লুসিভলি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনার জন্য উপলব্ধ। ফোনের বেস ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং উচ্চতর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ৫৯,৯৯৯ টাকা এবং ৬৪,৯৯৯ টাকা রাখা হয়েছে। এগুলি লিমিটেড এডিশনে মিলবে বলেই অনুমান করা হচ্ছে।

Samsung Galaxy S23 FE-এর স্পেসিফিকেশন

Samsung Galaxy S23 FE-তে ৬.৩ ইঞ্চির ডায়নামিক অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটিতে নিরাপত্তার জন্য একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার বিদ্যমান ও ধুলো এবং জল-প্রতিরোধের জন্য আইপি৬৮ (IP68)-রেটিংয়ের সাথে এসেছে। ফোনটি কোম্পানির নিজস্ব এক্সিনস ২২০০ প্রসেসর দ্বারা চালিত।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy S23 FE-এর ব্যাক প্যানেলে উল্লম্বভাবে সজ্জিত ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ৮ মেগাপিক্সেলের টেলিফটো ইউনিট সমন্বিত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে৷ আর সেলফির জন্য ফোনের সামনে ১০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Galaxy S23 FE-তে ২৫ ওয়াট ওয়্যার্ড এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ইউনিট ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে ভিত্তিক ওয়ান ইউআই ৫.১ (One UI 5.1) কাস্টম স্কিনে রান করে ও ৪ বছরের জন্য অ্যান্ড্রয়েড আপডেট প্রদান করা হবে বলেও প্রতিশ্রুতি দিয়েছে স্যামসাং।