সিম সক্রিয় রাখতে সস্তা প্ল্যান খোঁজ করছেন? Airtel এর সেরা প্ল্যানগুলি দেখে নিন

এখন বেশিরভাগ মানুষই দুটি করে সিম ব্যবহার করে থাকে। যেহেতু তারা প্রাইমারি সিমে ডেটা সহ একটি প্রিপেইড প্ল্যান রিচার্জ করে থাকেন, তাই তারা সেকেন্ডারি সিমটি…

এখন বেশিরভাগ মানুষই দুটি করে সিম ব্যবহার করে থাকে। যেহেতু তারা প্রাইমারি সিমে ডেটা সহ একটি প্রিপেইড প্ল্যান রিচার্জ করে থাকেন, তাই তারা সেকেন্ডারি সিমটি কেবল সক্রিয় রাখার জন্যই রিচার্জ করতে চান। আর Airtel তার গ্রাহকদের সাশ্রয়ী মূল্যে এই ধরনেরই তিনটি প্ল্যান অফার করে। যে প্ল্যানে ভ্যালিডিটি বাড়ার সাথে ডেটা সুবিধাও পাওয়া যায়। উল্লেখ্য, এখানে যে প্ল্যানগুলোর সম্পর্কে বলা হয়েছে সেগুলি কোনো নতুন প্ল্যান নয়। এগুলি হল Airtel-এর ১৫৫, ১৭৯ এবং ১৯৯ টাকার প্রিপেইড প্ল্যান। আর আপনিও যদি এই ধরনেরই কোনো প্ল্যানের সন্ধান করে থাকেন, তাহলে চলুন Airtel এর এই তিনটি প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক।

এয়ারটেলের ১৫৫ টাকার প্ল্যান

Airtel-এর এই ন্যূনতম রিচার্জ প্ল্যানটির ভ্যালিটিটি ২৪ দিন। আর এটি এই টেলকোটির এন্ট্রি লেভেল প্ল্যান। যাতে পাওয়া যায় মোট ১ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং ৩০০ টি এসএমএস-এর সুবিধা।

এয়ারটেলের ১৭৯ টাকার প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। যেটি মোট ২ জিবি ডেটা ও ৩০০ টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধা দিয়ে থাকে।

এয়ারটেলের ১৯৯ টাকার প্ল্যান

৩০ দিন ভ্যালিডিটি বিশিষ্ট এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলের সাথে প্রত্যেকদিন ৩০০ টি এসএমএস এবং মোট ৩ জিবি ডেটা অফার করা হয়।

মনে রাখতে হবে, এয়ারটেলের এই প্ল্যানগুলি ফোন নম্বর সক্রিয় রাখতে সাহায্য করবে। পাশাপাশি, এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস-এর সুবিধার সাথে ডেটাও উপভোগ করা যাবে। তবে, এই প্ল্যানে যে ডেটা অফার করা হয় তা দৈনিক ডেটা নয়, এটি আসলে মোট ডেটার পরিমাণ। তাই অতিরিক্ত খরচ না করে নম্বর সক্রিয় রাখতে চাইলে এই প্রিপেইড প্ল্যানগুলির যেকোনো একটি রিচার্জ করা যেতে পারে।