Lava Agni 2S: রেডমি-পোকোর চিন্তা বাড়িয়ে ফের সস্তায় দুর্দান্ত ফোন বাজারে আনছে লাভা

সুপরিচিত ভারতীয় স্মার্টফোন নির্মাতা লাভা গত মে মাসে Lava Agni 2 লঞ্চ করেছিল। এখন শোনা যাচ্ছে, কোম্পানিটি ফোনটির একটি নতুন ভ্যারিয়েন্টে নিয়ে কাজ করছে। এটি…

সুপরিচিত ভারতীয় স্মার্টফোন নির্মাতা লাভা গত মে মাসে Lava Agni 2 লঞ্চ করেছিল। এখন শোনা যাচ্ছে, কোম্পানিটি ফোনটির একটি নতুন ভ্যারিয়েন্টে নিয়ে কাজ করছে। এটি Lava Agni 2S নামে বাজারে পা রাখতে পারে। সূত্রের দাবি, লাভার এই আপকামিং ফোনটি স্ট্যান্ডার্ড Agni 2-এর মতোই স্পেসিফিকেশন অফার করতে চলেছে।

Lava Agni 2S-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টার যোগেশ ব্রার ৯১মোবাইলস-এর সাথে জোট বেঁধে লাভা অগ্নি ২এস-এর স্পেসিফিকেশন সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছেন। স্ট্যান্ডার্ড লাভা অগ্নি ২-এর মতো একই হার্ডওয়্যার সহ অগ্নি ২এস ফোনটি লঞ্চ করার পরিকল্পনা করছে সংস্থা। তবে, প্রসেসরটি ভিন্ন হবে বলে মনে হয়। লাভা অগ্নি ২এস নভেম্বরের শেষের দিকে লঞ্চ হতে পারে।

লাভা অগ্নি ২এস মিড রেঞ্জ স্মার্টফোন হিসাবে আসবে এবং অগ্নি ২-এর মতো একই প্রাইস রেঞ্জে লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে। জানিয়ে রাখি, লাভা অগ্নি ২-এর একমাত্র ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটি ২১,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। এতে লম্বা ৬.৭৮ ইঞ্চির ফুলএইচডি+ ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর দ্বারা চালিত। গত মাসে, লাভা অগ্নি ২-এর দুটি নতুন কালার ভ্যারিয়েন্ট মুক্তি পেয়েছে।

এছাড়া, Lava Agni 2 অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করে এবং এতে ৪,৭০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি রয়েছে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফটোগ্রাফির জন্য, Lava Agni 2-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে, আর সামনের দিকে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। Lava Agni 2S-এর ক্ষেত্রে ব্র্যান্ডটি সামগ্রিক ডিজাইন, ডিসপ্লে এবং ক্যামেরা স্পেসিফিকেশন একই রাখার সিদ্ধান্ত নিতে পারে। তবে সবকিছু কনফার্ম করার জন্য আপাতত সংস্থার দিকেই তাকিয়ে থাকতে হবে।