ভিভোর ইতিহাসে প্রথমবার, Vivo X100 ফোনের বুকিং ছাড়ালো 10 লক্ষ

চীনের স্মার্টফোন নির্মাতা সংস্থা Vivo তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ X100 আগামী ১৩ নভেম্বর চীনে লঞ্চ করবে। ইতিমধ্যেই এই সিরিজের বেস মডেলের প্রি-রিজার্ভেশন লাইভ হয়ে গেছে।…

চীনের স্মার্টফোন নির্মাতা সংস্থা Vivo তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ X100 আগামী ১৩ নভেম্বর চীনে লঞ্চ করবে। ইতিমধ্যেই এই সিরিজের বেস মডেলের প্রি-রিজার্ভেশন লাইভ হয়ে গেছে। আর এই প্রি-বুকিংয়ে স্মার্টফোনটি রেকর্ড গড়েছে। সংস্থার তরফে জানানো হয়েছে যে, এই ফোনটি ১০ লাখেরও বেশি ইউনিট প্রি-বুকিং হয়ে গেছে।

Vivo X100 ফোনের প্রি-রিজার্ভেশন ১০ লাখ ছাড়ালো

ওয়াল স্ট্রিটের এক রিপোর্টে বলা হয়েছে, শীঘ্রই লঞ্চ হতে চলা ভিভো এক্স১০০ ডিভাইসটি একাধিক প্ল্যাটফর্মের মাধ্যমে মাত্র ৭ দিনে ১০ লাখের বেশি বুক করা হয়েছে। এর আগে কোনো ভিভো এক্স সিরিজের ফোন এত মানুষ প্রি-বুকিং করেনি।

Vivo X100 সিরিজের দাম

ভিভো এক্স১০০ স্মার্টফোনের ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ৩,৯৯৯ ইউয়ান (প্রায় ৪৫,৫০০ টাকা) এবং এক্স১০০ প্রো ডিভাইসের একই স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫,৯৯৯ ইউয়ান (প্রায় ৬৮,৫০০ টাকা) থাকবে।

Vivo X100 এর সম্ভাব্য স্পেসিফিকেশন

ভিভো এক্স১০০ স্মার্টফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেকের লেটেস্ট ডাইমেনসিটি ৯৩০০ চিপসেট এবং ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪-ভিত্তিক অরিজিনওএস ৪ কাস্টম স্কিনে চলবে। আর এর সামনে দেখা যাবে ২৮০০ × ১২৬০ পিক্সেল রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭৮ ইঞ্চির বড় অ্যামোলেড ডিসপ্লে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং পিছনে ৫০ মেগাপিক্সেল (প্রাইমারি) + ৫০ মেগাপিক্সেল (আল্ট্রাওয়াইড) + ৬৪ মেগাপিক্সেল (পেরিস্কোপ টেলিফটো) ট্রিপল ক্যামেরা ইউনিট থাকতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।