Car Discount: পুজো মিটলেও ডিসকাউন্টের বন্যা, 2 লাখের উপর ছাড় এই গাড়ি কিনলে

ক্রিকেট বিশ্বকাপ থেকে ইংরেজ বাহিনী বিদায় নিলেও, ব্রিটিশ গাড়ি নির্মাতা MG Motor দীপাবলির পরেও ভারতবাসীর জন্য অফারের বন্যা জারি রাখল। সদ্য গোটা দেশ দীপাবলীর আনন্দ…

ক্রিকেট বিশ্বকাপ থেকে ইংরেজ বাহিনী বিদায় নিলেও, ব্রিটিশ গাড়ি নির্মাতা MG Motor দীপাবলির পরেও ভারতবাসীর জন্য অফারের বন্যা জারি রাখল। সদ্য গোটা দেশ দীপাবলীর আনন্দ উপভোগ করে উঠলেও ফেস্টিভ ডিসকাউন্ট এখনো পর্যন্ত চালু দেখেছে বিভিন্ন সংস্থা। তাদের মধ্যেই অন্যতম- MG India। Astor, ZS EV, Hector, Gloster এবং Comet EV – প্রতিটি গাড়ির উপরে একাধিক সুযোগ-সুবিধা দেওয়া হচ্ছে বলে জানা গিয়েছে। চলুন দেখে নিই কোন মডেলে কত টাকা ছাড়।

MG Hector এবং Gloster

এমজি তাদের ফ্ল্যাগশিপ এসইউভি Gloster-এর সব ভ্যারিয়েন্টে ১.৩৫ লক্ষ টাকা সাশ্রয়ের সুযোগ দিচ্ছে। এর মধ্যে রয়েছে ৫০,০০০ টাকার কনজিউমার অফার, ৫০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস, ২০,০০০ টাকার লয়ালিটি বোনাস এবং ১৫,০০০ টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট।

অন্যদিকে, Hector-এর প্রতিটি ভ্যারিয়েন্টে বর্ষপূর্তি উপলক্ষে বিশেষ ধরনের অফার বলবৎ থাকছে। গ্রাহকরা ৫০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস, ২০,০০০ টাকার লয়ালটি বোনাস এবং ১০,০০০ টাকা পর্যন্ত কর্পোরেট ছাড় পাবেন। এছাড়া, এন্ট্রি লেভেল স্টাইল ম্যানুয়াল ভ্যারিয়েন্টে ২৫,০০০ টাকার কনজিউমার ডিসকাউন্ট উপলব্ধ।

MG Astor

আপনি যদি এই মুহূর্তে MG Astor কিনতে চান তাহলে সর্বোচ্চ ২.১০ লাখ টাকার বেনিফিট পাবেন। জানিয়ে রাখা ভালো এই কম্প্যাক্ট এসইভি স্টাইল, সুপার, স্মার্ট, শার্প এবং স্যাভি ট্রিমে উপলব্ধ। প্রতিটি মডেলেই ৫০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস, ২০,০০০ টাকার লয়ালিটি বোনাস এবং ১০,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট চালু রয়েছে। পাশাপাশি কনজিউমার অফার হিসাবে ২৫,০০০ টাকা থেকে সর্বোচ্চ ১.২৫ লাখ টাকার ডিসকাউন্ট মিলবে সংস্থার তরফে। ভ্যারিয়েন্ট অনুযায়ী সেটা কমবেশি হবে।

MG ZS EV এবং Comet EV

পরিবেশ দূষণের বিরুদ্ধে সবচেয়ে বড় হাতিয়ার বৈদ্যুতিক গাড়ি। এমজি ভারতে দু’টি ইলেকট্রিক ফোর হুইলার বিক্রি করে। প্রথমেই ZS EV-র সবকটি ভার্সনে স্পেশাল অ্যানিভার্সারি প্রাইসের পাশাপাশি ৫০,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস, ২০,০০০ টাকার লয়ালিটি বোনাস এবং ১৫,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট দেওয়া হবে। উপরন্তু, Excite ভ্যারিয়েন্টে ৫০,০০০ টাকার কনজিউমার অফার মিলবে। অন্যদিকে, ভারতের সবচেয়ে সস্তা ও ছোট ইলেকট্রিক গাড়ি MG Comet EV কিনলে পাওয়া যাচ্ছে ২০,০০০ টাকার লয়ালিটি বোনাস এবং ১৫,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন