এখন 10000 টাকা দিয়ে স্মার্টফোন কিনবেন? এই 4টি মডেল হতে পারে সেরা অপশন, দেখুন ফিচার

Smartphones under 10000: বলতে গেলে এই বছরের মতো বড় বড় সব উৎসবের পালা চুকে গেছে। শেষ হয়েছে অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলির বিভিন্ন স্পেশাল সেলও। এমতাবস্থায় আপনি…

Smartphones under 10000: বলতে গেলে এই বছরের মতো বড় বড় সব উৎসবের পালা চুকে গেছে। শেষ হয়েছে অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলির বিভিন্ন স্পেশাল সেলও। এমতাবস্থায় আপনি যদি নিজের হঠাৎ কোনো প্রয়োজনে বা কাউকে উপহার দেওয়ার জন্য ১০ হাজার টাকা বাজেটে একটি স্মার্টফোন (Smartphone) কিনতে চান, তাহলে তাতেও মাথাব্যথার প্রয়োজন নেই! কারণ এই মুহূর্তে বাজারে এরকম প্রচুর বিকল্প আছে, তাও আবার Redmi, Vivo, Oppo থেকে শুরু করে Nokia-র মতো ব্র্যান্ডের। আপনার সময় বাঁচিয়ে কেনাকাটা সিদ্ধান্ত নেওয়া সহজ করে দিতে, আমরা এই প্রতিবেদনে Amazon India-য় বর্তমান এমনই কিছু সস্তা স্মার্টফোনের কথা বলব, যেগুলিতে আপনি লম্বা ব্যাটারি ব্যাকআপের সাথে আরও নানা কাজের ফিচার পেয়ে যাবেন। চলুন দেখে নিই তালিকা…

বাজেট ১০,০০০ টাকা হলে কিনতে পারেন এই চারটি ফোন

১. Nokia C32: এর দাম ৮,৪৯৯ টাকা, তবে আপনি ফোনটি কেনার সময় ১,৫০০ টাকা ব্যাঙ্ক অফার এবং নো-কস্ট ইএমআইয়ের সুবিধা কাজে লাগাতে পারবেন।

ফিচার বলতে এতে ৬.৫ ইঞ্চি এইচডি আইপিএস এলইডি স্ক্রিন, ইউনিসক ৯৮৬৩এ১ চিপসেট, ৪ জিবি র‍্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারির পাশাপাশি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা রয়েছে। এটি শক্ত অথচ প্রিমিয়াম লুকের গ্লাস ব্যাক প্যানেল অফার করবে।

২. Vivo Y02t: এর দাম ৮,৯৯৯ টাকা, তবে ব্যাঙ্ক অফারে ৭৫০ টাকা সাশ্রয় করা যাবে।

ফোনটিতে ৬.৫১-ইঞ্চি এইচডি+ এলসিডি টিয়ার-ড্রপ নচ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ৪ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট, ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি এবং ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা পাবেন।

৩. Redmi 12C: এর মূল্য ৯,২৯৯ টাকা।

এই ফোনে ৬.৭১ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‍্যাম, ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ, ৫,০০০ এমএএইচ এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার সেটআপ আছে।

৪. Oppo A18: এটির দাম ৯,৯৯৯ টাকা, যাতে হাজার টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট কাজে লাগানো যাবে।

এতে আছে ৯০ হার্টজ ৬.৫৬ ইঞ্চি এইচডি ডিসপ্লে, অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর, ভার্চুয়াল র‍্যাম ও মাইক্রোএসডি কার্ড স্লট সাপোর্ট, ৫,০০০ এমএএইচ, ৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ইত্যাদি ফিচার।