সেল ছাড়াই 1 লাখের Smart TV মিলছে 22 হাজার টাকায়, স্ক্রিন থেকে চোখ সরাতে পারবেননা!

আজ ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল ম্যাচ – গোটা দেশের মানুষের চোখ বড় পর্দায়। কিন্তু এই মুহূর্তে আপনার বাড়িতে যদি বড় স্মার্ট টিভি (Smart TV) না থাকে,…

আজ ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল ম্যাচ – গোটা দেশের মানুষের চোখ বড় পর্দায়। কিন্তু এই মুহূর্তে আপনার বাড়িতে যদি বড় স্মার্ট টিভি (Smart TV) না থাকে, আর বিষয়টি নিয়ে আপনি একটু আফসোসে থাকেন, তাহলে পরবর্তী অন্যান্য ইভেন্ট ভালোভাবে উপভোগ করতে বা সেরা বিনোদন পেতে আপনি এখন সস্তায় একটি ভালো টেলিভিশন কিনতে পারেন। না, কয়েকদিন আগেই সমস্ত স্পেশাল ফেস্টিভ সেল শেষ হয়ে গেছে বলে চিন্তা করার প্রয়োজন নেই, কারণ জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম Flipkart এখনও বড় স্ক্রিনের টিভিতে দুর্দান্ত অফার দিচ্ছে। এক্ষেত্রে আপনি স্মার্ট টিভি কেনার সময় ৭০ হাজার টাকারও বেশি ছাড় পেতে পারেন। আপনার সুবিধার জন্য এই প্রতিবেদনে আমরা পাঁচটি ৫৫ ইঞ্চি টিভির কথা বলব, যেগুলি বর্তমানে Flipkart থেকে বাম্পার ছাড়ে কেনা যাবে।

এই পাঁচটি Smart TV-তে আশ্চর্যজনক ছাড় দিচ্ছে Flipkart

১. Foxsky 55 inch Ultra HD (4K) LED Smart Android TV (55FS-VS): এই টিভিটির এমআরপি (MRP) ৯৭,৯৯০ টাকা, কিন্তু ফ্লিপকার্টের অফারে এটি ৭১,৪৯১ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টে মাত্র ২৬,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এর সাথে ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফার কাজে লাগিয়ে আরও ৪,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। সব মিলিয়ে টিভির কার্যকর মূল্য দাঁড়াবে ২২,৪৯৯ টাকায়।

২. Thomson OATHPRO Max 55 inch Ultra HD (4K) LED Smart Android TV with Dolby MS12 & 40W Speakers (55OPMAX9055): এটি এখন ২৬,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টসহ ২৮,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এতেও ৪,০০০ টাকার ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফারের সুবিধা উপলব্ধ, যে কারণে এটি মাত্র ২৪,৯৯৯ টাকায় কেনা যাবে। এর এমআরপি কিন্তু ৫৪,৯৯৯ টাকা।

৩. KODAK CA PRO 55 inch Ultra HD (4K) LED Smart Google TV 2023 Edition  (55CAPROGT5014): এই টিভির এমআরপি ৪৪,৯৯৯ টাকা, তবে ফ্লিপকার্টে এটি মাত্র ২৯,৪৯৯ টাকায় পাবেন। ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফারের সুবিধা কাজে লাগালে ৪,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়া যেতে পারে। এক্ষেত্রে টিভিটির কার্যকরী মূল্য হবে মাত্র ২৫,৪৯৯ টাকা।

৪. iFFALCON by TCL U62 55 inch Ultra HD (4K) LED Smart Google TV (iFF55U62): এর এমআরপি ৭৩,৯৯০ টাকা হলেও এখন এটি ২৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে, কারণ ফ্লিপকার্ট এতে ৪৩,৯৯১ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছে। এতেও ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফার কাজে লাগিয়ে অতিরিক্ত ৪,০০০ টাকার ছাড় মিলবে। অর্থাৎ টিভিটি সর্বনিম্ন ২৫,৯৯৯ টাকায় পেতে পারেন।

৫. Blaupunkt CyberSound G2 55 inch Ultra HD (4K) LED Smart Google TV 2023 Edition with Dolby Vision & 60W Sound Output (55CSGT7023): এর দাম এমনিতে ৪৬,৯৯৯ টাকা, কিন্তু ফ্লিপকার্ট এতে ১৭ হাজার টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়ায় এর মূল্য দাঁড়াবে ২৯,৯৯৯ টাকা। ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফারের সম্পূর্ণ সুবিধা নিয়ে এই টিভিতে ৪,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে পারেন। ফলত এরও কার্যকরী মূল্য হবে মাত্র ২৫,৯৯৯ টাকা।