Redmi Note 13 সিরিজকে টেক্কা দিতে দুর্দান্ত ক্যামেরা ও নতুন প্রসেসর সহ আসছে Realme 12 সিরিজ

রিয়েলমি তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসাবে Realme GT 5 Pro লঞ্চের জন্য প্রস্তুতি নিচ্ছে। ব্র্যান্ডটি বর্তমানে আসন্ন ফোনের বৈশিষ্ট্যগুলি টিজ করতে শুরু করেছে। সম্প্রতি তারা…

রিয়েলমি তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসাবে Realme GT 5 Pro লঞ্চের জন্য প্রস্তুতি নিচ্ছে। ব্র্যান্ডটি বর্তমানে আসন্ন ফোনের বৈশিষ্ট্যগুলি টিজ করতে শুরু করেছে। সম্প্রতি তারা Realme GT 5 Pro-এ ব্যবহৃত পেরিস্কোপ জুম ক্যামেরা সম্পর্কে ঘোষণা করতে চীনে একটি সাংবাদিক সম্মেলনের আয়োজন করেছিল। আর উল্লেখ্যযোগ্যভাবে, এই ইভেন্টের শেষে রিয়েলমি প্রকাশ করেছে যে তাদের পরবর্তী প্রজন্মের নম্বর সিরিজের স্মার্টফোনেও একই ধরনের ক্যামেরা ব্যবহার করা হবে। এই বক্তব্য অনুসরণ করে, এক নির্ভরযোগ্য টিপস্টার এখন আপকামিং নম্বর সিরিজ, Realme 12-এ থাকা চিপসেটটির নাম প্রকাশ করেছেন।

Realme 12 সিরিজে মিলবে Qualcomm-এর লেটেস্ট প্রসেসর

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের দাবি, রিয়েলমি ১২ সিরিজে সদ্য ঘোষিত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর ব্যবহর করা হবে। তিনি এর সাথে আরও যোগ করেছেন যে, লাইনআপটি ৬৪ মেগাপিক্সেলের ওমনিভিশন ওভি৬৪বি ৩x পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা অফার করবে, যা ব্র্যান্ডের তরফে ইতিমধ্যে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়েছে।

জানিয়ে রাখি, উল্লিখিত প্রসেসর এবং ক্যামেরা সেন্সর আসন্ন রিয়েলমি ১২ প্রো প্লাস মডেলে উপস্থিত থাকবে বলে আশা করা হচ্ছে। অন্যদিকে, একই টিপস্টার এরআগে প্রকাশ করেছিলেন যে, রিয়েলমি ১২ প্রো একটি ৩২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭০৯ ২x টেলিফটো লেন্স দ্বারা সজ্জিত হবে।

মনে করা হচ্ছে, Realme 12 সিরিজটি Redmi Note লাইনআপের প্রতিদ্বন্দ্বী হিসেবে বাজারে পা রাখবে। ক্যামেরা স্পেসিফিকেশনের ক্ষেত্রে, Redmi Note 13 সিরিজের তুলনায় Realme 12 সিরিজের স্মার্টফোনগুলি জুম সেগমেন্ট একটি বিশাল সুবিধা পাবে। কেননা রেডমির লেটেস্ট Note সিরিজটি কোনও ডেডিকেটেড জুম ক্যামেরা অফার করে না। তবে, Realme 12 সিরিজ সম্পর্কে এর বেশি তথ্য এখনও এখনও সামনে আসেনি।