ফ্ল্যাগশিপ প্রসেসরে করবে বাজিমাত, Poco F6 Pro-এর আগমন নিশ্চিত হয়ে গেল

অন্যান্য চীনা স্মার্টফোন ব্র্যান্ডগুলির মতো রেডমিও বর্তমানে তাদের ফ্ল্যাগশিপ Redmi 70 সিরিজ লঞ্চের প্রস্তুতি নিচ্ছে৷ এই স্মার্টফোনগুলির মধ্যে কয়েকটি চীনের বাইরে পোকো (Poco) ব্র্যান্ডিংয়ের সঙ্গে…

অন্যান্য চীনা স্মার্টফোন ব্র্যান্ডগুলির মতো রেডমিও বর্তমানে তাদের ফ্ল্যাগশিপ Redmi 70 সিরিজ লঞ্চের প্রস্তুতি নিচ্ছে৷ এই স্মার্টফোনগুলির মধ্যে কয়েকটি চীনের বাইরে পোকো (Poco) ব্র্যান্ডিংয়ের সঙ্গে আত্মপ্রকাশ করবে বলে শোনা হচ্ছে। গতকালই Poco F6 5G ফোনটি সিঙ্গাপুরের আইএমডিএ (IMDA) ডেটাবেসে দেখা গেছে, যা Redmi K70e-এর রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে লঞ্চ হতে পারে। আর এখন, Poco F6 Pro মডেলটিও আইএমডিএ সার্টিফিকেশন সাইটে হাজির হয়েছে।

Poco F6 Pro পেল IMDA-এর অনুমোদন

দ্য টেক আউটলুক-এর প্রতিবেদন থেকে জানা গিয়েছে, 23113RKC6G মডেল নম্বর সহ আইএমডিএ সার্টিফিকেশনে পোকো এফ৬ প্রো ফোনটি তালিকাভুক্ত হয়েছে। আগের একটি রিপোর্ট থেকে জানা গিয়েছিল যে, এই মডেল নম্বরটি রেডমি কে৭০-এর গ্লোবাল মডেলের সাথে যুক্ত। অর্থাৎ, বিশ্ববাজারে পোকো এফ৬ প্রো মডেলটি কে৭০-এর রিব্র্যান্ডেড সংস্করণ হিসাবে লঞ্চ হবে।

Poco F6 Pro/Redmi K70-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

Redmi K70/Poco F6 Pro-এর বৈশিষ্ট্যগুলির মধ্যে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং এইচডিআর১০+ সহ ফুলএইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে এবং Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকার সম্ভাবনা। ডিভাইসটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমের ওপর ভিত্তি করে এমআইইউআই ১৪ (MIUI 14) কাস্টম স্কিনে রান করবে। Redmi K70/Poco F6 Pro-তে ৯০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট থাকবে বলে শোনা যাচ্ছে।

প্রসঙ্গত, K70e, K70, ও K70 Pro সমন্বিত Redmi K70 সিরিজ আগামী ৩০ নভেম্বর চীনে লঞ্চ হবে বলে ঘোষণা করা হয়েছে। এই ফোনগুলিতে যথাক্রমে Dimensity 8300 Ultra, Snapdragon 8 Gen 2, and the Snapdragon 8 Gen 3 প্রসেসর ব্যবহার করা হতে পারে।