Oppo Pad Air 2: কম দামে লঞ্চ হওয়া ওপ্পোর দুর্দান্ত ট্যাবের বিক্রি শুরু হয়ে গেল

Oppo Pad Air 2 ট্যাবলেটটি চলতি সপ্তাহেই Oppo Reno 11 এবং Reno 11 Pro স্মার্টফোনগুলির পাশাপাশি লঞ্চ হয়েছে। এই ট্যাবটি এলসিডি ডিসপ্লে, MediaTek Helio G99…

Oppo Pad Air 2 ট্যাবলেটটি চলতি সপ্তাহেই Oppo Reno 11 এবং Reno 11 Pro স্মার্টফোনগুলির পাশাপাশি লঞ্চ হয়েছে। এই ট্যাবটি এলসিডি ডিসপ্লে, MediaTek Helio G99 প্রসেসর, বিশাল ৮,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৮ মেগাপিক্সেলের দুটি ক্যামেরা অফার করে। এই নবাগত ট্যাবটি এখন চীনের বাজারে কেনার জন্য উপলব্ধ হয়েছে। আসুন এই ডিভাইসটির দাম, স্পেসিফিকেশন এবং ফিচারগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Oppo Pad Air 2-এর মূল্য এবং ভ্যারিয়েন্ট

৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সমন্বিত বেস মডেলটির দাম ১,১৯৯ ইউয়ান (প্রায় ১৪,১০০ টাকা)। এছাড়া, উচ্চতর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলগুলির দাম যথাক্রমে ১,৩৯৯ ইউয়ান (প্রায় ১৬,৪৪০ টাকা) এবং ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৮,৭৯০ টাকা)৷

Oppo Pad Air 2-এর ডিজাইন এবং স্পেসিফিকেশন

ডিজাইন অনুসারে, ওপ্পো প্যাড এয়ার ২ একটি মসৃণ লুক অফার করে। এটি ডিপ স্পেস গ্রে এবং গ্লাসিয়াল সিলভার কালার অপশনে উপলব্ধ। ট্যাবটির সামনে ১১.৪ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ২,৪০৮×১৭২০ রেজোলিউশন, ৯০ হার্টজ উচ্চ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ৫০০ নিট পিক ব্রাইটনেস অফার করে।

কর্মক্ষমতার ক্ষেত্রে, ট্যাবলেটটি MediaTek Helio G99 প্রসেসর দ্বারা চালিত, যা সর্বাধিক ২.২ গিগাহার্টজ সিপিইউ ফ্রিকোয়েন্সি প্রদান করে। চিপসেটটি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ইউএফএস ২.২ স্টোরেজের সাথে যুক্ত। পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo Pad Air 2-এ বিশাল ৮,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ট্যাবলেটটি অ্যান্ড্রয়েড ১৩-এর ওপর ভিত্তি করে কালারওএস ১৩.১ (ColorOS 13.1) কাস্টম স্কিনে রান করে৷ ফটোগ্রাফির জন্য, Oppo Pad Air 2-এর সামনে এবং পিছনে – উভয় দিকেই একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। এই ট্যাবে মাইক্রোএসডি কার্ড স্লট বা ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক নেই, কিন্তু এটি ডলবি অ্যাটমস-সাপোর্টেড কোয়াড স্টেরিও স্পিকারের অডিও এক্সপেরিয়েন্স উন্নত করে।

সংযোগের জন্য, Oppo Pad Air 2-এ ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫.২ এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট রয়েছে। ট্যাবলেটের ডিজাইনটি Oppo Pad 2-এর কথা মনে করিয়ে দেয়, যার রিয়ার প্যানেলে গোলাকার কোণ এবং একটি ডুয়েল-টোন ফিনিশ রয়েছে, যা এটিকে একটি আধুনিক এবং প্রিমিয়াম লুক দিয়েছে।