জিও ফাইবার সেট টপ বক্সে এবার চলে এল অ্যামাজন প্রাইম ভিডিও

JioFiber সেট টপ বক্স গ্রাহকরা এবার থেকে অ্যামাজন প্রাইম ভিডিও কনটেন্ট দেখতে পাবেন। একজন জিওফাইবার সেট টপ বক্স ব্যবহারকারী এই তথ্য দিয়েছে। যদিও জিওফাইবার বিনামূল্যে Amazon…

JioFiber সেট টপ বক্স গ্রাহকরা এবার থেকে অ্যামাজন প্রাইম ভিডিও কনটেন্ট দেখতে পাবেন। একজন জিওফাইবার সেট টপ বক্স ব্যবহারকারী এই তথ্য দিয়েছে। যদিও জিওফাইবার বিনামূল্যে Amazon Prime Video কনটেন্ট অফার করছে না। এরজন্য গ্রাহকদের আলাদা সাবস্ক্রিপশন প্যাক অ্যাক্টিভ করতে হবে। আপনাকে জানিয়ে রাখি কেবল অ্যামাজন প্রাইম ভিডিও নয়, জিওফাইবার তাদের সেট টপ বক্স গ্রাহকদের আরও বিভিন্ন অ্যাপের কনটেন্ট অফার করে।

আর কি ওটিটি প্ল্যাটফর্ম জিওফাইবার সেট টপ বক্সে যুক্ত :

JioFiber তাদের সেট টপ বক্সে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের সাপোর্ট রেখেছে। গ্রাহকরা এই প্ল্যাটফর্মগুলি থেকে বিনোদনমূলক বিভিন্ন কনটেন্ট দেখতে পাবেন। অ্যামাজন প্রাইম ভিডিও ছাড়াও জিও ফাইবার সেট টপ বক্সে Voot, JioCinema, Disney+Hotstar, Sony LIV, Zee5, Alt Balaji ওটিটি প্ল্যাটফর্মগুলি উপলব্ধ।

জিওফাইবার সেট টপ বক্সে জিওকল অ্যাপ উপলব্ধ :

ওটিটি প্ল্যাটফর্ম ছাড়াও জিও ফাইবার সেট টপ বক্সে JioCall App উপলব্ধ। এই অ্যাপের মাধ্যমে আপনি আপনার বন্ধু বা পরিবারের লোকজনকে ভিডিও কল করতে পারবেন। যদিও এরজন্য আপনার টিভিতে ওয়েবক্যাম যুক্ত থাকতে হবে। জিও কল ছাড়াও কোম্পানি এই সেট টপ বক্সে অন্যান্য সমস্ত জিও অ্যাপের সাপোর্ট দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *