মেটাল বডির সাথে Redmi Watch 4 বাজারে এন্ট্রি নিল, ফুল চার্জে চলবে 20 দিন

Redmi K70 সিরিজ, Redmi Buds 5 Pro, RedmiBook ল্যাপটপের পাশাপাশি Xiaomi-র সাবব্র্যান্ড Redmi বাজারে নিয়ে আসলো তাদের নতুন ওয়্যারেবল ডিভাইস, যার নাম Redmi Watch 4।…

Redmi K70 সিরিজ, Redmi Buds 5 Pro, RedmiBook ল্যাপটপের পাশাপাশি Xiaomi-র সাবব্র্যান্ড Redmi বাজারে নিয়ে আসলো তাদের নতুন ওয়্যারেবল ডিভাইস, যার নাম Redmi Watch 4। এটি Redmi Watch 3- এর উত্তরসূরী হিসেবে এসেছে। এতে রয়েছে ৬০ হার্টজ অ্যামোলেড ডিসপ্লে এবং স্মার্টওয়াচটি হাইপারওএস-এ রান করবে। সংস্থার মতে, ঘড়িটি একবার চার্জে ২০ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দেবে। চলুন দেখে নেওয়া যাক Redmi Watch 4 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Redmi Watch 4 -এর দাম ও লভ্যতা

Redmi Watch 4 স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৪৯৯ ইউয়ান (প্রায় ৫,৮৩২ টাকা)। এর সাথে ব্যবহারকারীরা পাবেন বিভিন্ন ধরনের স্ট্র্যাপ অপশন।

Redmi Watch 4-এর স্পেসিফিকেশন ও ফিচার

নতুন Redmi Watch 4 ব্র্যান্ডের প্রথম মেটাল ইউনিবডি স্মার্টওয়াচ, যাতে দেওয়া হয়েছে বর্গাকার ডায়াল এবং অ্যালুমিনিয়াম অ্যালোয় চ্যাসিস। তাছাড়া এর ডান দিকে থাকছে ডায়মন্ড কাট ডিজাইনের একটি রোটেটিং স্টেইনলেস স্টিল ক্রাউন।

অন্যদিকে, নতুন এই স্মার্টওয়াচটি ১.৯৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এই ডিসপ্লেটির রেজোলিউশন ৩৯০ x ৪৫০ পিক্সেল এবং এটি ৬০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা প্রদান করতে সক্ষম। তাই সূর্যের প্রখর আলোতেও এর ডিসপ্লে স্পষ্টত দৃশ্যমান হবে।

আবার ফিটনেস ফিচার হিসেবে ঘড়িটিতে থাকছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ও স্ট্রেস ট্র্যাকার, মেনস্ট্রুয়াল সাইকেল মনিটর ইত্যাদি। সেই সঙ্গে এতে ১৫০টিরও বেশি স্পোর্টস মোড সাপোর্ট করবে। এখানেই শেষ নয়, ঘড়িটিতে থাকছে ইনবিল্ট জিপিএস।

এবার আসা যাক Redmi Watch 4 স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ৪৭০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ২০ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সেই সঙ্গে ঘড়িটিতে থাকবে এনএফসি এবং ব্লুটুথ ৫.৩ সাপোর্ট। সর্বোপরি এতে দেওয়া হয়েছে IP68 রেটিং, যা জলের ৫০ মিটার গভীর পর্যন্ত ঘড়িটিকে সুরক্ষিত রাখবে।