Nothing Phone 2a: নাথিংয়ের নতুন ফোন বাজারে আসছে, লঞ্চের আগে নাম ও ফিচার ফাঁস

গত জুলাই মাসেই ভারত সহ বিশ্ববাজারে আত্মপ্রকাশ করেছিল Nothing Phone 2। তবে এটির আগমনের চার মাস পেরোতে না পেরোতেই খবর পাওয়া যাচ্ছে, কার্ল পেই (Carl…

গত জুলাই মাসেই ভারত সহ বিশ্ববাজারে আত্মপ্রকাশ করেছিল Nothing Phone 2। তবে এটির আগমনের চার মাস পেরোতে না পেরোতেই খবর পাওয়া যাচ্ছে, কার্ল পেই (Carl Pei) মালিকানাধীন এই সংস্থাটি আরেকটি নতুন স্মার্টফোনের উপর কাজ শুরু করেছে। জানা গেছে, লন্ডন-ভিত্তিক এই টেক ব্র্যান্ড এমন একটি নয়া হ্যান্ডসেট লঞ্চ করার পরিকল্পনা করছে যা দামে সাশ্রয়ী হবে কিন্তু পূর্বসূরি Nothing Phone 1 ফ্ল্যাগশিপের অনুরূপ ডিজাইন অফার করবে।

Nothing স্বয়ং তাদের এই তৃতীয় স্মার্টফোন সম্পর্কে কোনও তথ্য বা টিজার পোস্টার শেয়ার করেনি। তবে হালফিলে এক টিপস্টার X প্ল্যাটফর্মের মাধ্যমে আসন্ন Nothing ফোনের নাম এবং কয়েকটি কী-ফিচার ফাঁস করেছেন।

তৃতীয় স্মার্টফোনের উপর কাজ করছে Nothing, পূর্বসূরির ন্যায় ডিজাইন অফার করবে

টিপস্টারের দাবি অনুসারে, নাথিং যে নতুন স্মার্টফোনের উপর কাজ করছে তা নাথিং ফোন ২ -এর উত্তরসূরি নাথিং ফোন ৩ (Nothing Phone 3) নয়। বরং আসন্ন ফোনটি ‘নাথিং ফোন ২এ’ (Nothing Phone 2a) নামের সাথে লঞ্চ হতে পারে। এই হ্যান্ডসেটের মডেল নম্বর থাকবে AIN142।

আপকামিং Nothing Phone 2a ফোনের ডিজাইন এবং স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টার তার পোস্টে একটি ছবিও শেয়ার করেছেন। যার দরুন আসন্ন হ্যান্ডসেটের নাম ও মডেল নম্বরের পাশাপাশি ডিজাইন কিরকম হবে তারও একটা স্পষ্ট ধারণা পাওয়া গেছে। আসন্ন Nothing Phone 2a পূর্বসূরি ফোন ১ -এর ন্যায় গ্লাইফ ইন্টারফেস ব্যাক প্যানেল সহ আসবে। আবার ছবিতে ডিভাইসটিকে – ডুয়াল রিয়ার ক্যামেরা ইউনিট এবং ট্রান্সপারেন্ট রিয়ার কভারের সাথেও দেখা গেছে। এছাড়া টিপস্টার আরও দাবি করেছেন যে, Nothing Phone 2a মডেলে ৬.৭-ইঞ্চির AMOLED ডিসপ্লে দেওয়া হবে। এই ডিসপ্লের উপরিভাগে সেলফি ক্যামেরার জন্য কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট থাকবে।