জল লাগলেও নষ্ট হবে না, Noise Three Wireless হেডফোন 70 ঘন্টা ব্যাটারি লাইফ সহ লঞ্চ হল, দাম 1200 টাকার কম

দেশীয় সংস্থার Noise বাজারে আনলো তাদের নতুন ওয়্যারলেস হেডফোন, এর নাম Noise Three Wireless। প্রিমিয়াম ডিজাইনের এই হেডফোনটি আকর্ষণীয় ফিচারের সাথে এসেছে। আর এতে ব্যবহৃত…

দেশীয় সংস্থার Noise বাজারে আনলো তাদের নতুন ওয়্যারলেস হেডফোন, এর নাম Noise Three Wireless। প্রিমিয়াম ডিজাইনের এই হেডফোনটি আকর্ষণীয় ফিচারের সাথে এসেছে। আর এতে ব্যবহৃত হয়েছে ৪০ এমএম ড্রাইভার। সেই সঙ্গে গেমারদের জন্য এতে থাকছে লো ল্যাটেন্সি মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise Three Wireless হেডফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise Three Wireless এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Noise Three Wireless ওয়্যারলেস হেডফোনের দাম ধার্য করা হয়েছে ১,১৯৯ টাকা। এটি জেট ব্ল্যাক, চকলেট ব্রাউন এবং স্পেস ব্লু তিনটি কালার অপশনে পাওয়া যাবে। আজ অর্থাৎ ১ ডিসেম্বর বেলা বারোটা থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইটে শুরু হবে এর সেল। আর প্রথম ৫০০ জন ক্রেতা হেডফোনটির ওপর পাবেন ১০০ টাকা ডিসকাউন্ট।

Noise Three Wireless এর ফিচার

নবাগত Noise Three Wireless হেডফোনটি ফ্লাগশিপ ও ফোল্ডেড ডিজাইনে এসেছে। তাছাড়া এতে ব্যবহৃত হয়েছে ৪০ এমএম ড্রাইভার, যা স্বচ্ছ এবং পাঞ্চি অডিও আউটপুট সরবরাহ করার প্রতিশ্রুতি দেয়।

অন্যদিকে, হেডফোনটিতে রয়েছে ডুয়াল ডিভাইস পেয়ারিং ফাংশন অর্থাৎ একই সঙ্গে একে দুটি ডিভাইসের সঙ্গে সিমলেসভাবে যুক্ত করা যাবে। উপরন্তু হেডফোনটিতে ৪৫ এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড উপলব্ধ। এমনকি নতুন এই অডিও ডিভাইসে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি। যার রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তৃত।

আবার হেডফোনটিতে এইউএক্স আউটপুট সাপোর্ট করবে। সংস্থার মতে, একবার চার্জে Noise Three Wireles হেডফোন ৭০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল ও ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য ডিভাইসটিতে দেওয়া হয়েছে IPX5 রেটিং। ফলে অনায়াসে বাইরের যে কোনও কাজের সময় এটি ব্যবহার করা যেতে পারে।